একি কান্ড! উচ্ছেবাবুকে ভুলে ভাসুর সোমের সঙ্গে দুর্দান্ত রোম্যান্স করছেন সকলের প্রিয় মিঠাই! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- যে ভাসুরের জন্য তাকে জে-লে যেতে হলো সেই ভাসুরের সাথে রোমান্টিক গানের ভিডিও করছেন মিঠাই । যা অবাক করে তুলেছে তার অনুরাগীদের কে । এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকের টানটান উত্তেজনা চলছে । কারণ মিঠাই রানী জেলের মধ্যে বসে রয়েছে এখন । তাই তার উচ্ছে বাবু অর্থাৎ সিদ্ধার্ত সবকিছু ফেলে এটা খোঁজার চেষ্টা করছে যে এর আসল অপরাধী কে ?

কারণ মিঠাই কে মিথ্যা অপবাদে জেলে ঢোকানো হয়েছে এবং এর পিছনে রয়েছে টেস্ট ও সোম ।তবে এবার তার সাথে রোমান্টিক গানের ভিডিও করতে দেখা গেল মিঠাই কে । এই ধারাবাহিকটি জনপ্রিয়তার অন্যতম প্রধান মূল কারণ হচ্ছে ধারাবাহিকের গল্প । যেহেতু এই ধারাবাহিকে একান্নবর্তী পরিবারের খুটিনাটি বিষয় গুলোকে নিখুঁত ভাবে তুলে ধরা হয় তাই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে পারিবারিক মহলে এই ধারাবাহিকটি ।

একাধিক ঘটনা সমন্বয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিকটি । তবে বর্তমানে যে ঘটনা উঠছে তা কোন রকম ভাবেই মেনে নিতে পারছে না অনুরাগীরা । নায়ক নয় বরং ভিলেনের সাথে রোমান্টিক গানে মজেছেন মিঠাই যা তারঅনুরাগীদের কাছে দৃষ্টিকটু হয়ে দাঁড়িয়েছে। যার ফলে চরম বিরোধিতার মুখোমুখি হতে হয়েছে মিঠাই কে ।

প্রসঙ্গত ভাসুরের চরিত্রে অভিনয় করছেন টলিউড অভিনেতা ধ্রুব সরকার।তার পর্দার চরিত্র চূড়ান্ত গম্ভীর হলেও বাস্তব জীবনে ধ্রুব সকলের সঙ্গে হাসি ঠাট্টায় মেতে থাকতে ভালোবাসেন। তেমনি ভালো বন্ধুত্ব রয়েছে তার মিঠাই এর সঙ্গে। যে কারণে এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে তাদের রোমান্টিক মিউজিক রিল ভিডিও।

‘শেরশাহ’ ছবির ‘রাতান লম্বিয়ান’ গানে ভাসুর আর ভাইয়ের বৌ দুজনে নাচ করলেন। তা বলে সত্যি সত্যি প্রেমের জোয়ারে গা ভাসাননি।। তবে দর্শকদের একাংশ মোটেও মিঠাইকে পর্দার ভিলেনের সঙ্গে মেনে নিতে পারেননি। অনুরাগীদের তীব্র স-মালোচনার মুখোমুখি হয়েও কিন্তু অভিনেতা-অভিনেত্রী অর্থাৎ ধ্রুব সরকার মিঠাই কোনো রকম কোনো প্রতিক্রিয়া দেয়নি।

Back to top button