মঞ্চে অসাধারণ গান গেয়ে সকলকে মুগ্ধ করলেন ‘কৃষ্ণকলি’ -র শ্যামা ওরফে অভিনেত্রী তিয়াশা! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতে অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে কৃষ্ণকলি । যদিও এই ধারাবাহিকের সম্প্রচার এখন সম্পূর্ণ রকমভাবে শেষ হয়ে গিয়েছে ।তবুও দর্শকদের মনে আজও অটুট থাকে গেছে এই ধারাবাহিকে জনপ্রিয়তা । তার সাথে সাথে অটুট রেখেছে ধারাবাহিকে অভিনয় করা অভিনেতা এবং অভিনেত্রী দের চরিত্র । ঠিক তেমনি কৃষ্ণকলি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা ।

অর্থাৎ তিয়াসা রায় এর জনপ্রিয়তা দর্শকদের মনে অটুট থেকেছে । কিন্তু অভিনয় ছাড়াও তাঁর এই গুণ ছিল সেটা কেউ জানতো না । বেশ কিছুদিন আগে তিয়াসা বিবাহ বন্ধনে আ-বদ্ধ হয়েছেন সুবানের সাথে। কিন্তু বিয়ের কিছুদিন পরেই গু-জব রটে যে স্ত্রীর খ্যাতি সহ্য করতে পারছেনা সুবান । তাই তাদের মধ্যে প্রতিনিয়ত ঘটছে ঝামেলা ,ম-নোমা-লিন্য । যদিও এ কথা অস্বীকার করেছেন সুবান এবং দাবি করেছেন তারা সুখী দম্পতি ।

তবে এসবের মাঝে শ্যামা অর্থাৎ তিয়াসা এই গুণটি সম্পর্কে কেউ অবগত ছিলেন না কারণ এই গুণের গানের প্রকাশ আগে কখনো করেনি শ্যামা । আপনারা নিশ্চয়ই ইতিমধ্যে উদগ্রীব হয়ে গেছেন এটা জানতে যে কি সেই গুণ । জনাব বিস্তারিত । আমরা এটা জানি যে বিভিন্ন অনুষ্ঠানে অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে যাওয়া হয় । তার জন্য দেয়া হয় পারিশ্রমিক । সেখানে তারা একে একে কেউ নাচ বা কেউ গান উপস্থাপনা করে দর্শকদের মন জয় করে নেয় ।

সেই ব্যতিক্রম হয়নি তিয়াস এর ক্ষেত্রে । সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে তিয়াসাকে একটি অনুষ্ঠানে উপস্থিত থাকতে । এবং সেখানে তিনি রীতিমতো নিজের কন্ঠে একটি জনপ্রিয় একটি বাংলা ভক্তিমূলক গান শুনিয়েছেন দর্শকদের । আর তাতেই কুপোকাত সেখানে উপস্থিত থাকা দর্শকরা । মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে প্রতিটি আনাচে-কানাচে সেই ভিডিওটি। বেড়েছে জনপ্রিয়তা ।কিন্তু অনেকে আবার সেই ভিডিও কে কেন্দ্র করে কটাক্ষ করেছে। বলেছে যে গানের গলা ভালো নয়। বেসুরো তিনি । যদিও সেই সমস্ত বিষয়ে কোন রকম ভাবে পাত্তা দিতে চাইনা অভিনেত্রী নিজে ।

Back to top button