টকশো’তে ইন্টারভিউ দিতে দিতেই ক্যামেরার সামনে বেরিয়ে পরল অন্তর্বাস! চরম লজ্জায় পড়লেন অভিনেত্রী রশ্মিকা মান্দানা! তুমুল ভাইরাল ছবি।

নিজস্ব প্রতিবেদন :- দক্ষিণী চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সুন্দরী রশ্মিকা মন্দানা কে আমরা অনেকেই চিনি। নিজের অসাধারণ অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যের জন্য বিশেষভাবে পরিচিত তিনি। অনেক মানুষ তাকে জাতীয় ক্রাশ বলে উল্লেখ করে থাকেন। প্রথমবার গীতগোবিন্দম্ ছবিতে অসাধারণ অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে অ্যাক্টিভ দেখা যায় এই অভিনেত্রীকে।নিয়মিত ফটো এবং ভিডিও শেয়ারের মাধ্যমে দর্শকদের সাথে যোগাযোগ রক্ষা করে থাকেন এই অভিনেত্রী। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ইতিমধ্যেই প্রায় ৭ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। প্রতিনিয়ত ভক্তদের সংখ্যা বেড়েই চলেছে তার। মিষ্টি হাসির এই অভিনেত্রীকে বেশিরভাগ মানুষ পছন্দ করে থাকেন।সবথেকে আশ্চর্যের ব্যাপার অভিনয় জগতের সঙ্গে যুক্ত থাকলেও বেশিরভাগ সময়ে তাকে দেশি পোশাকেই দেখা যায়।

বেশিরভাগ ছবিতেই চুড়িদার নয় তো শাড়ি পড়ে ধরা দেন তিনি। তবে ইতিমধ্যে অভিনেত্রীর বেশকিছু বো-ল্ড ছবি নেটিজেনদের নজর কে-ড়েছে। সবরকমভাবেই যে নিজের সৌন্দর্য প্রকাশ করা সম্ভব তা খুব ভালোভাবেই দেখিয়ে দিয়েছেন রশ্মিকা। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মোটিভেশনাল পোস্ট করতেও দেখা যায় তাকে। যেমন সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়াতে অতীত ব্যর্থতা ভুলে সবাইকে সুস্থভাবে বাঁচার কথা জানিয়েছিলেন।

সম্প্রতি চলতি বছরে মুক্তিপ্রাপ্ত “সারিলেরু নেক্কেভারু” ছবিটি বেশ জনপ্রিয় হয়েছে অভিনেত্রীর। এই ছবিতে জনপ্রিয় অভিনেতা মহেশ বাবুর বিপরীতে দেখা গিয়েছে তাকে। খুব শীঘ্রই বলিউডে পদার্পণ করতে চলেছেন এই নায়িকা। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে “মিশন মজনু” ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। পরপর একাধিক জনপ্রিয় ছবিতে কাজ করার ফলে ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে তার। হয়তো সেদিন খুব বেশি দূরে নেই যেদিন দক্ষিণী এবং বলিউড চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনেত্রী হিসেবে তার নাম গণ্য করা হবে।

Back to top button