রেলগেটের ব্যারিকেড ভেঙে সামনে দাঁড়িয়ে থেকে গাড়ি ও বাইককে সজোরে ধা’ক্কা মারলো দ্রুত গতির ট্রাক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে ইন্টারনেট জগৎ অনেকটা রঙিন জগতের মতন মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে।৮-৮০ সবাই হারিয়ে গেছেন এই দুনিয়ায়। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিওর বর্তমানে ছড়াছড়ি। আজ কিছু ভাইরাল হচ্ছে তো কাল অন্য কিছু। হাসি মজার ভিডিও থেকে শুরু করে আজব আজব কান্ড ভিডিও সবকিছু সোশ্যাল মিডিয়াতে সমানতালে জনপ্রিয়। সেলিব্রিটি হোক বা সাধারণ মানুষ কেও বাদ নেই এই ভাইরাল ভিডিওর তালিকায়।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার জোরেই ভাইরাল হয়েছিলেন রেলস্টেশনে গান গাওয়া রানাঘাটের রানু মন্ডল। ইঞ্জিনিয়ার অতিন্দ্র চক্রবর্তী রানুর গানের একটি ভিডিও করে ছেড়ে দেন ইন্টারনেটে,আর তারপরেই দর্শকদের গুনে তা হয়ে ওঠে ভাইরাল।শুধুমাত্র রানু মন্ডলই না,এই দলে রয়েছেন আরো অনেকে।

অনেক ক্ষেত্রেই যে সব প্রতিভা হয়তো কোথাও কদর পায় না সেইসব প্রতিভারও দর্শন মেলে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নেট মাধ্যমে একটি অত্যন্ত ভ-য়াবহ ঘটনার ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটি সিগনালে কয়েকটি গাড়ি এবং একটি বাইক দাঁড়িয়েছিল। বাইক যাত্রীরা রাস্তায় দাঁড়িয়ে কিছু কাজ করছিলেন। এমতাবস্থায় সামনের দিক থেকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আ-চমকাই সেই গাড়ি গু-লির উপর চলে আসে।

যদিও অত্যন্ত ভাগ্যের জোরে বাইক যাত্রীরা দৌড়ে প্রাণে বেঁচে যান। তবে সামনের গাড়িগু-লি প্রায় একেবারে ধ্বং-স হয়ে যায়। স্বাভাবিকভাবেই বহুল স্পিডে আসা ওই ট্রাকটির সামনে দাঁড়িয়ে থাকতে পারেনি গাড়ি গু-লি। ভ-য়াবহ এই ঘটনার ভিডিওটি কোথাকার তা জানা না গেলেও ইতিমধ্যেই ইন্টারনেটে এটি ছড়িয়ে পড়েছে। চাইলে আপনারাও দেখে আসতে পারেন সেই ভিডিও।

Back to top button