কেবল অ’ন্তর্বাস দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝ’ড় তুললেন শুভশ্রী, ভাইরাল সেই ছবি!

নিজস্ব প্রতিবেদন :- বিকিনি পড়ে বা স্বল্প পোশাক পরে আগে হলিউড-বলিউডে দেখা যেত অভিনেত্রী দের কে তবে তার ছোঁয়া লেগেছে টলিউড ইন্ডাস্ট্রিতে তবে টলিউড ইন্ডাস্ট্রি অভিনেতা-অভিনেত্রীদের এই ধরনের উদাহরণ হয় তা হাতে গোনা কয়েকটা পাওয়া যাবে শুভশ্রী গাঙ্গুলী কিন্তু তাদের থেকে সম্পূর্ণ আলাদা এবার সেই শুভশ্রী গাঙ্গুলী কে দেখা গেল এই পোশাক পরা অবস্থায় ।

শুভশ্রী গাঙ্গুলী আর বাকি সকল অভিনেত্রী থেকে সম্পূর্ণ আলাদা । তার ভাবনা চিন্তা মানসিকতা চিন্তা ধারা সবকিছুই আলাদা অন্যান্যদের তুলনায় । তাইতো টলিউড অভিনেত্রী দের পাশাপাশি শুভশ্রী গাঙ্গুলী কিন্তু জনপ্রিয়তার নিরিখে রয়েছে বেশ কিছুদিন ধরে । যদিও অনেকে মনে করে যে রাজ চক্রবর্তীকে বিয়ে করার সুবাদে এই জনপ্রিয়তা কিন্তু একথা সম্পূর্ণ মিথ্যা । আমরা জানি যে এই মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে ।

তার সাথে রয়েছে অভিনেতা জিৎ এবং শ্রাবন্তী । শ্রাবন্তী জায়গায় আগে ছিল গোবিন্দা । কিন্তু বিশেষ কোন কারণের জন্য এই কয়েকদিনের জন্য অনুপস্থিত থাকছেন গোবিন্দা । তাই তার জায়গায় এসেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে ।গত তিন বছর আগে তিনি বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তী কে এবং তারপর তার কোলে আসে ছোট্ট একটি পুত্র সন্তান যাকে ঘিরে উত্তেজনা তুমুল পর্যায় ।

পরিণীতা ছবির শু-টিং হওয়ার আগে অভিনেত্রী একটি ছবি ভাইরাল হয়েছিল সাইবার দুনিয়াতে । সেখানে তাকে বি-কিনি পরা অবস্থায় দেখা গিয়েছিল ।যদিও শুভশ্রী গাঙ্গুলী সম্পর্কে যথেষ্ট সচেতন থাকে সবসময় কিন্তু তবুও এই ধরনের ছবি তাকে সমালোচনার মুখোমুখি ফেলেছিল সেই সমস্ত বিষয়ে তেমন ভাবে পাত্তা দেননি অভিনেত্রী । তবে মাঝে মধ্যে এই ধরনের ছবি বা ভিডিও শেয়ার করে অভিনেত্রী নিজের জনপ্রিয়তা ধরে রাখেন এমনটা মনে করছেন অনেকে ।

Back to top button