10 তলা বিল্ডিং থেকে নিচে ঝাঁ’প দিলেন সুপারস্টার জিৎ! তু’মুল ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা যারা ভাবি যে অভিনয় খুব সামান্য একটা ব্যাপার শুধুমাত্র মেকআপ করে লাইট ক্যামেরার সামনে দাঁড়িয়ে দু’চারটা ডায়লগ দিয়ে দিলেই হয়তো অভিনয় হয়ে যায় । কিন্তু তেমনটা নয় । মাঝে মধ্যে অভিনেতা-অভিনেত্রীদের এমন কিছু ধরনের কাজকর্ম করতে হয় যা তাদের প্রাণ সংশয় এর প্রশ্ন তোলেন । তবুও প্রাণের ঝুঁকি নিয়ে শুধুমাত্র তাদের দর্শকদেরকে আনন্দ দেবার জন্য এই ধরনের কাজ কর্মের সাথে লিপ্ত হয় তারা প্রতিনিয়ত ।

তবুও আমরা সেই সমস্ত সিনেমা বা ছবিগু-লির ভুলভ্রান্তি স-মালোচনা করতে পিছুপা হয়না। যে সমস্ত তারকার অভিনয় জগতের সাথে যুক্ত থাকে তাদের কিন্তু জীবন আর বাকি সাধারণ পাঁচটা জীবনের মতন হয় না । তাদেরকে সবসময় লাইট-ক্যামেরা-অ্যাকশন এর মধ্যে দিয়েই কাটাতে হয় । জীবন যেন এক থিয়েটার রঙ্গ মঞ্চ হয়ে যায় তাদের ক্ষেত্রে । তবে মাঝেমধ্যে সেই সমস্ত অভিনেতা অভিনেত্রী দের কে কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে পেরোতে হয় ।

নইলে সেই সমস্ত রোমাঞ্চকর মুহূর্ত গুলো দর্শকদের সামনে তুলে ধরা যেতে পারে না । যার ফলে সেই সিনেমাটির অন্যান্য বাকি সিনেমা থেকে আলাদা করা প্রায় অসম্ভব হয়ে ওঠে পরিচালকের ক্ষেত্রে । সম্প্রতি তেমনই একটি ভিডিও দেখা গেল ।তবে এই ভিডিওটি অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা জিৎ কে। অভিনেতা জিৎ বাংলা ইন্ডাস্ট্রির বস এমনটা বললে খুব একটা ভুল হবেনা ।

সাথী সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটার পর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি । একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো জয় করেছে দর্শকদের মন ।সেই জিতের একটি ছবির শু-টিং এর দৃশ্য প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে ১০ তলা উঁচু একটি বি-ল্ডিং থে-কে ঝাঁ-প দি-চ্ছে । এটি সিনেমার একটি দৃশ্য । যদিও বিভিন্ন ধরনের নিরাপত্তা তাকে ঘিরে রয়েছে ।

অর্থাৎ বিভিন্ন সেফটি বেল্ট এর মাধ্যমে কিন্তু সে উপর থেকে নিচে লাফ দিচ্ছ । তবুও যদি কোনো কারণে যান্ত্রিক ত্রুটির কারণে বা অন্য কোনো কারণে সামান্য এদিক-ওদিক হয় তাহলে কিন্তু প্রাণসংশয় নিয়ে প্রশ্ন উঠবে । তবুও দর্শকদের মনে রঞ্জিত করার জন্য এই ধরনের ঝুঁ-কি নিয়ে কাজ কর্ম করে চলেছে প্রতিনিয়ত তাঁরা ।।এটি মধ্যে সেই ভিডিওটি অনুরাগী মহলে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।

Back to top button