আশ্চর্যকর ঘটনা! দোকানে বসে দারুন কায়দায় ফল বিক্রি করছে একটি বাঁদর! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-আমাদের এই জীবনযাত্রাতেও বিভিন্ন ধরনের বিভিন্ন স্বাদের ঘটনার সাক্ষী থাকতে পারি আমরা । এবং মূলত আমরা এই সাক্ষী সোশ্যাল মিডিয়ার জন্যই থাকতে পারি । জীবনে যখন একঘেয়েমি গ্রাস করে যায় তখন কিন্তু এই সমস্ত ঘটনা গুলি সেগুলি কাটিয়ে তুলতে সাহায্য করে তার পাশাপাশি মানসিক অবসাদ থেকে মুক্তি দিতে পারে । তাই খুব অল্প সময়ের মধ্যেই কিন্তু সেই সমস্ত ভিডিও গুলি জনপ্রিয়তা লাভ করতে পারে । এবার সেই ধরনের একটি ঘটনা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে যা হয়ত এর আগে নেট পাড়ার মানুষেরা কখনো দেখেনি।

আমরা সোশ্যাল মিডিয়ার দরুন এর আগে দেখেছিলাম বিভিন্ন জন্তু জানোয়ারদের মধ্যে আ-ক্র-ম-ণ ,শি-কা-র হবার ঘটনা । তার পাশাপাশি দেখেছিলাম কখনো কোনো হাতি তাড়া করছে কোনো মানুষকে । আবার দেখেছিলাম যে বেকায়দায় ভাবে ফেঁ-সে যাওয়া ট্রাক কে নিজের শক্তির সাহায্যে পুনরায় রাস্তায় তুলে দিচ্ছে একটি হাতি । কিন্তু সম্পূর্ণ আলাদা। এই ভিডিও একটি হনুমানের বাচ্চা কে নিয়ে ।

আমাদের দেশ হোক বা বাইরের কোন দেশে বাড়িতে গৃহপালিত পশু হিসেবে তারা হনুমানের বাচ্চাকে রেখে থাকেন । ঠিক তেমনি দেখা গেছে চীনের একটি ঘটনা । যেখানে হনুমানের বাচ্চার আজব কিছু আচরণ লক্ষ্য করা গেছে এবং সেগুলি ক্যামেরাবন্দি করা হয়েছে যা পরবর্তী সময়ে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে । তোলপাড় করেছে নেট দুনিয়া কে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে এক যুবক তার স্কুটারে করে দুই হনুমান কে নিয়ে বাজারে বেরিয়েছেন ফলমূল কিনতে । কিন্তু ভিডিওটি দেখলে আপনি অবাক হবেন । কারণ যুবকটি নয় বরং হনুমানের বাচ্চা গুলি রাস্তায় নেমে ফলের বাজার করছে । সেই যুবকটি হনুমান গুলোকে যে ফলটি দিতে বলছে হনুমান গুলি সেই ফল দিচ্ছে তার হাতে তুলে । এমনকি শেষ মুহূর্তে হনুমান গুলি বায়না ধরে যে তাদের জন্য ফল কিনে দিতে হবে । অবাক করা এই ভিডিওটি এই মুহূর্তে খবরের শিরোনামে।

Back to top button