স্বামী রোহানপ্রীতের সঙ্গে “কাঁটা লাগা” – গানে তুমুল নাচ নেহা কক্করের! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- একের পর এক দুর্ধর্ষ গান প্রকাশ করে রীতিমতো প্রতিবছর খবরের শিরোনাম দ-খল করে নেহা কক্কর । নেহা কক্কর এর জীবন কাহিনী জানা একটা সিনেমার মতন । তার বাবা একজন সিঙ্গারা বিক্রেতা ছিলেন । বিভিন্ন অনুষ্ঠানে ১০০ টাকার বিনিময় গান গাইতেন নেহা কক্কর । বাড়িতে ছিল দিদি এবং তার ভাই টনি কক্কর ।

তাদের খরচ বহন করা রীতিমতো দুঃসাধ্য ব্যাপার হয়ে উঠছিলো সবার পক্ষে । কিন্তু চোখে ছিল স্বপ্ন একদিন বলিউড ইন্ডাস্ট্রি জনপ্রিয় গায়িকা হবেন তিনি । অনেক রকম সংগ্রাম এবং লড়াই জারি রাখার পর অবশেষে তিনি সফল হতে পেরেছেন। নেহা কক্করের গান কণ্ঠস্বর শুনে রীতিমতো মন্ত্রমুগ্ধ হয়ে যায় অনেকে । প্রচলিত সমস্ত কণ্ঠস্বর গুলি থেকে কিছুটা হলেও আলাদা তার কণ্ঠস্বর তাই যখন তিনি কোন গান করেন তখনই মন্ত্রমুগ্ধ হয়ে শোনেন দর্শকেরা ।

একের পর এক দুর্ধর্ষ বেশ কিছু হিন্দি ছবির গান গিয়ে নিজের নামের পাশে জনপ্রিয়তার অক্ষরটি জুড়িয়ে নিয়েছেন সার্থকভাবে । এই নেহা কক্করের সম্প্রতি একটি গান প্রকাশিত হয়েছে যার নাম কাটা লাগা । এই গানটি সাথে রয়েছেন হানি সিং এবং টনি কক্কর । এবার সেই গানের সাথে নিজের স্বামী অর্থাৎ সিংয়ের সাথে না দেখা গেল নেহা কক্কর কে । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে ।

সেখানে দেখা যাচ্ছে যে শু-টিং এর পোশাক পরা অবস্থাতেই তার স্বামী রোহন প্রীত সিং এর সাথে তার নিজস্ব গাওয়া গান কাটা লাগা সাথে অসম্ভব সুন্দর কায়দা এক্সপ্রেশন দিয়ে নাচতে শুরু করেছে নেহা কক্কর । নেহার গানের পাশাপাশি ইনস্টাগ্রামের একটা ভিডিও অর্থাৎ নাচের ভিডিও কিন্তু ব্যাপক পরিমাণে ভাইরাল হয় । তাই এই ভিডিওটি অন্যথা হয়নি । ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে ভিডিওটি। অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে । ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে অনেক মন্তব্য ।

Back to top button