সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হল প্রেমিকা শেহনাজের সঙ্গে সিদ্ধার্থের শেষ ভিডিও! আবেগে ভাসালেন ভক্তরা।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমানে সোশ্যাল মিডিয়া খুললেই একটি ঘটনা আমাদের সকলের নজরে আসছে এবং এই ঘটনানজরে আসার পর আমরা কিন্তু এড়িয়ে যেতে পারছিনা । কারণ ঘটনাটি অত্যন্ত ম-র্মা-ন্তি-ক এবং বেদনাদায়ক হয়তো আপনাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা বুঝতে পেরেছেন যে আমি কি বিষয়ে বলতে চলেছি। আবার অনেকে আছেন যারা এখনো পর্যন্ত টের পাননি।

তবে বেশি অপেক্ষা না করে এমনটা বলা যেতেই পারে যে আমি এই মুহূর্তে এক তরুণ অভিনেতা মৃ-ত্যু-কে নিয়ে দু-চার কথা বলতে চলেছি । সিদ্ধার্থ শুক্লা বয়স মাত্র ৪০ বছর । এখনো পৃথিবীর অনেক কিছু দেখার বাকি ছিলো অনেক পথ হাঁটা বাকি ছিল কিন্তু হঠাৎ করে থমকে গেল সমস্ত কিছু হূদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার দিন বেলা বারোটা নাগাদ মারা যান তিনি ।

কে এই সিদ্ধার্থ শুক্লা? কী তার পরিচয় ? এ বিষয়ে ইতিমধ্যে আপনারা প্রত্যেকে জেনেছেন । কারণ তার মৃ-ত্যু সংবাদ পেয়ে রীতিমতো তোলপাড় করেছে নেট দুনিয়াতে । তার সম্পর্কে জানার জন্যই হিড়িক লেগে গিয়েছিল নেট মাধ্যমে। তার পাশাপাশি বিভিন্ন সংবাদমাধ্যমের খবরের শিরোনাম দখল করেছিল । তরুণ এই অভিনেতা ছোটপর্দা থেকে শুরু করে বিভিন্ন মিউজিক ভিডিওর এক জনপ্রিয় মুখ হয়ে উঠছিল এই সিদ্ধার্থ শুক্লা । এমনকি বিগবসের মঞ্চ থেকে সেরার শিরোপা তিনি অর্জন করেছিলেন অর্থাৎ বিজয়ী হয়েছিলেন । সেখানেই পরিচয় হয় শাহনাজের সাথে । যিনি পরবর্তী ক্ষেত্রে সম্পর্কে জড়িয়ে পড়েন সিদ্ধার্থের সাথে ।

তার মৃত্যুর সংবাদটি রীতিমতো নিজেকে আর আটকে রাখতে পারেননি তিনি । ছুটে গেছেন তার বাড়িতে । কিন্তু তখন সবকিছু শেষ ।আর কোনদিনের জন্য সিদ্ধার্থ শুক্লা চোখ খুলে তাকাবেনা ।ডাকবেনা তাকে কাছে জড়িয়ে ধরার জন্য । এই সমস্ত বিষয়গুলি তাকে ধীরে ধীরে কুরে কুরে খাচ্ছে । তার পাশাপাশি তাদের যে সমস্ত কাটানো মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করা হয়েছিল সেই মুহূর্তগুলি এই মুহূর্তে দখল করছে খবরের শিরোনাম বারবার ফিরে আসে আমাদের টাইমলাইনে তার বুক ফাটা কান্নার আওয়াজ শোনা যাচ্ছে অনুরাগীদের । কিন্তু এক্ষেত্রে করণীয় কিছু নেই । জীবন থাকলে মৃ-ত্যু থাকবে ।

এই চরম মাত্রায়। সত্যটাকে আমাদের মেনে নিতেই হবে । কিন্তু তবু একটা খারাপ লাগা কাজ করে আমাদের মধ্যে । সম্প্রতি ইউটিউবে যে ভিডিওটি প্রকাশিত হয়েছে । এই ধরনের ভিডিও ইউটিউবে আরো । রয়েছে সেখানে দেখানো রয়েছে যে শেষ ভিডিও শাহনাজের সাথে সিদ্ধার্থের । বিজবসের মঞ্চে বিছানায় শুয়ে রয়েছে সিদ্ধার্থ তাকে আদর করছে শাহনাজ এই ম-র্মা-ন্তি-ক দৃশ্যটি রীতিমতো আবেগপ্রবণ করে তুলেছে তার অনুরাগীদের আরো বেশি মাত্রায় ।

Back to top button