মেয়ে হলেও কাঁপাতেন বলিউড! অমিতাভ থেকে শাহরুখ, মেয়েরুপী এই ১৭ সুপাস্টারের ছবি না দেখলে চরম মিস

নিজস্ব প্রতিবেদন :আচ্ছা এমনটা কখনও ভেবে দেখেছেন, যদি আপনার প্রিয় অভিনেতা (Bollywood actors) মেয়েদের মতো দেখতে হতেন, তাহলে কেমন হতো? কতটাই বা সুন্দরী হতেন তাঁরা? যদি উত্তরটা হ্যাঁ হয়, তাহলে আজকের প্রতিবেদনে বলিউডের সেরা ১৭ অভিনেতার মেয়ে (Female) হিসেবে ছবি তুলে ধরা হল।

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)- তালিকার প্রথম নামটিই হল মেগাস্টার অমিতাভ বচ্চনের। তাঁকে মেয়ে হলে দেখতে হতো ঠিক এমন। অনেকে কিন্তু বিগ বি’র সঙ্গে তাঁর মেয়ে শ্বেতা বচ্চন নন্দার মুখের মিল পেয়েছেন।

অনিল কাপুর (Anil Kapoor)- শুধুমাত্র ছেলে হিসেবে নয়, মেয়ে হলেও বলিউড কাঁপাতেন অনিল কাপুর। বলিউডের এই এভারগ্রিন অভিনেতার সঙ্গে কিন্তু মেয়ে সোনম এবং রিয়ার মুখের মিল রয়েছে।

শাহিদ কাপুর (Shahid Kapoor)- বলিউডের চকোলেট বয় শাহিদ কাপুরকে এক ঝলক দেখে মনে হবে যেন আয়েশা টাকিয়া। মেয়ে হলে অভিনেতাকে কিন্তু আয়েশার মতোই দেখতে হতো।

জন আব্রাহাম (John Abraham)- এক ঝলক দেখে হয়তো মনে হবে বলি সুন্দরী বিপাশা বসু। কিন্তু আসলে এটি জন আব্রাহামের ছবি। তিনি যদি মেয়ে হতেন তাঁকে দেখতে হতো ঠিক এমনটাই।

সানি দেওল (Sunny Deol)- বলিউডের এই নামী অভিনেতার মুখের সঙ্গে অনেকটা অভিনেত্রী প্রীতি জিন্টার মিল রয়েছে। অবাক লাগলেও ধর্মেন্দ্র পুত্রকে কিন্তু মেয়ে হলে অনেকটা প্রীতির মতোই দেখতে হতো।

ধর্মেন্দ্র (Dharmendra)- বলিউডের ‘হি ম্যান’ হিসেবে খ্যাত ধর্মেন্দ্রকে মেয়ে হলে দেখতে হতো এমন। তাঁর ছবি দেখে একথা নিশ্চিতভাবে বলা যায় ‘সুইট অভিনেত্রী’র তকমা তিনি নিশ্চয়ই পেতেন।

শাহরুখ খান (Shah Rukh Khan)- বলিউডের ‘বাদশা’ তিনি। তাঁকে কীভাবে এই তালিকা থেকে বাদ রাখা যায়। শাহরুখ যদি মেয়ে হতেন তাহলে কিন্তু তাঁকে দেখতে হতো মেয়ে সুহানার মতোই।

দিলীপ কুমার (Dilip Kumar)- বলিউডের নামী অভিনেতা দিলীপ কুমার সাহেবকে এই তালিকা থেকে কোনওভাবেই বাদ দেওয়া যায় না। অভিনেতা মেয়ে হলে তাঁকে দেখতে কিন্তু কোনও ডিভার থেকে কম হতো না।

শাম্মি কাপুর (Shammi Kapoor)- বলিউড অভিনেতা শাম্মি কাপুরের নামও তালিকায় রয়েছে। অভিনেতা মেয়ে হলেও যে যথেষ্ট সুন্দরী হতেন, এই ছবিই সেকথার প্রমাণ।

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)- ডিস্কো ডান্সার মিঠুন যদি মেয়ে হতেন তাহলে কিন্তু তাঁকে খুব কিউট দেখতে হতো। এই ছবিই কিন্তু সেকথার প্রমাণ।

নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui)- অন্যতম ভার্সেটাইল অভিনেতা নওয়াজউদ্দিন যদি মেয়ে হতেন তাহলে কিন্তু সুন্দরী তকমা পাওয়া থেকে তাঁকে কেউ আটকাতে পারত না। ছবি দেখেই আন্দাজ করা যাচ্ছে সেকথা।

ববি দেওল (Bobby Deol)- শুধুমাত্র সানি নন, ববির মুখের সঙ্গেও কিন্তু রয়েছে প্রীতি জিন্টার মিল। দেওল ব্রাদার্স যদি মেয়ে হতেন, তাহলে কিন্তু তাঁদের প্রীতির যমজই মনে হতো।

রাজেশ খান্না (Rajesh Khanna)- সুন্দরী এই মেয়েকে চিনতে পারছেন? ইনি হলেন বলিউডের প্রথম সুপারস্টার রাজেশ খান্না। মেয়ে হলে কিন্তু বহু পুরুষের রাতের ঘুম ছিনিয়ে নিতেন তিনি।

বিনোদ খান্না (Vinod Khanna)- বলিউডের নামী অভিনেতা বিনোদ খান্নাকেও বা বাদ রাখা যায় কীভাবে। মহিলা হলে কিন্তু বেশ সুন্দরীই হতেন অভিনেতা। এই ছবিই তার প্রমাণ।

ঋষি কাপুর (Rishi Kapoor)- বলিউডের নামী অভিনেতা ঋষি কাপুরের ছবি দেখে এক ঝলকের জন্য তাঁর ভাইঝি করিনা কাপুর খানের সঙ্গে গুলিয়ে যেতে পারে। এখান থেকে বোঝা যাচ্ছে, অভিনেতা মেয়ে হলে তাঁর ভাইঝির মতোই হতেন।

সলমন খান (Salman Khan)- বলিউডের ভাইজান তিনি। সেই সলমন খানকেও কোনও ভাবেই এই তালিকা থেকে বাদ রাখা যায় না। অভিনেতা মেয়ে হলে কিন্তু দেখতে হতেন এত সুন্দরী।

সঞ্জয় দত্ত (Sanjay Dutt)- বলিউডের মুন্নাভাইয়ের নামও তালিকায় রয়েছে। মেয়ে হলে এতটাই সুন্দরী হতেন সঞ্জয়।

বলিউডের নামী অভিনেত্রীদের নামের তালিকাতেও নিঃসন্দেহে নাম থাকত তাঁর। কী মেয়ে রূপে সঞ্জয়কে দেখে চোখ ফেরাতে পারছেন না তো?

Leave a Reply

Your email address will not be published.

Back to top button