মিঠাই সিরিয়াল করার আগেও যে ৫টি ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করেছে মিঠাই, রইলো ছবি সহ

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একেবারে শীর্ষস্থানে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। গত প্রায় টানা দু’বছর সময় ধরে এই ধারাবাহিক টিআরপি রেটিং এর দিক থেকেও একেবারে প্রথম স্থান অধিকার করে রয়েছে। সব থেকে আশ্চর্যের ব্যাপার কখনোই কিন্তু এই ধারাবাহিক টিআরপি রেটিংএ প্রথম পাঁচ ধারাবাহিকের বাইরে বেরিয়ে যায়নি।

এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রায়। পর্দায় মিঠাই এবং সিদ্ধার্থ রূপে তাদের রসায়ন কিন্তু দর্শকদের বেশ পছন্দ হয়েছে। অল্প সময়ের মধ্যেই নিজের অভিনয় দ্বারা ধারাবাহিকপ্রেমীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই দুই তারকা। স্বাভাবিক ভাবেই ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ অভিনেতা আদৃত রায়ের একটা হিউজ ফ্যান ফলোয়ার্স রয়েছে। তেমনি এই ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুন্ডুর জনপ্রিয়তা ও ব্যাপক।

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার যুগ। তাই তাদের সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম গুলিতেও কিন্তু ব্যাপক পরিমাণ মানুষ তাদেরকে ফলো করে থাকেন একজন সেলিব্রিটি হিসেবে। যার ফলস্বরূপ অভিনেত্রী কখন কোথায় যান? কি করেন ? তার সমস্ত খবর কিন্তু রাখেন তার ভক্তরা। তবে মিঠাই ভক্তরা বাদে কিন্তু অনেকেই জানেন না এর আগেও সৌমিতৃষা ‘কনে বউ’ নামক ধারাবাহিকে লিড রোলে অভিনয় করেছেন।

এখনো পর্যন্ত সব মিলিয়ে এই অভিনেত্রীর মোট অভিনীত ধারাবাহিকের সংখ্যা ছয়টি। এর মধ্যে একটি ধারাবাহিকে মিঠা‌ই খ্যাত সৌমিতৃষা আবার খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি এক মিঠাই ভক্ত সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষার অভিনয় করা ধারাবাহিকের নাম আর চরিত্রের বর্ণনা দিয়ে একটি পোস্ট করেছেন।। যা বর্তমানে ঝড়ের গতিতে ছড়িয়ে গিয়েছে।

রনি রয় চৌধুরী নামের ঐ নেটিজেন তার পোষ্টে লিখেছেন,“ সৌমিতৃষা কুন্ডু’র অভিনীত ৬টি ধারাবাহিক—

এ আমার গুরুদক্ষিণা – ঝিল্লি (খলনায়িকা)
জয়কালি কলকাত্তাওয়ালী – রাখা (এপিসোড রোল)
গোপাল_ভাঁড় – জান্হবী (সাপোর্টিং রোল)
অলৌকিক না লৌকিক – পুতুল (এপিসোড রোল)
কনে_বউ – কলি (লিড রোল)
মিঠাই – মিঠাই – (লিড রোল)”।

প্রসঙ্গত মিঠাই ভক্তদের কাছে এই পোস্ট এখন রীতিমত একটা খবরের মতন হয়ে দাঁড়িয়েছে। বর্তমানে কিন্তু এই ধারাবাহিকের গল্প রীতিমত ঝড়ের গতিতে এগিয়ে চলেছে। মোদক পরিবারের সাথে সম্মিলিত হয়ে কিভাবে প্রমিলা লাহাকে উচিত শিক্ষা দেওয়া যায় সেই নিয়ে একের পর এক চেষ্টা চালিয়ে যাচ্ছে মিঠাই। ইতিমধ্যেই ধারাবাহিকে আবার আগের মতন পুরনো পর্ব গুলি কিছুটা হলেও ফিরে এসেছে।

মনোহরা থেকে বেরিয়ে আসার পরে মিঠাইকে আরো একবার সেই পুরনো দিনগুলির মতন মাথায় ঝুড়ি করে মিষ্টি বিক্রি করতে দেখা গিয়েছে। যদিও সেখানে প্রমীলা লাহা এবং তার দলবল হিসেবে আক্রমণ চালালে তাদেরকে মিঠাইয়ের ক্রোধের মুখোমুখি পড়তে হয়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button