শুস্ক,ফাটা ঠোঁটকে নিমিষে করে তুলুন গোলাপি ও আকর্ষণীয়! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের ধারালো তম হাতিয়ার যার ব্যবহার আমরা কমবেশি প্রত্যেকে করে থাকি । কারণ এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা আমাদের আশেপাশের খবর পৃথিবীর যেকোন প্রান্তে মানুষের কাছে নিমিষের মধ্যে পৌঁছে দিতে পারি। ঠিক তেমনি পৃথিবীর যেকোন প্রান্তের খবর আমরা নিমিষে পেতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাই আমাদের প্রতিদিনের জীবনযাত্রায় জনপ্রিয় মাধ্যম হয়ে উঠছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়াতে যে শুধুমাত্র প্রতিভাকে তুলে ধরা যে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি সামাজিক এবং রাজনৈতিক ও বিভিন্ন দিক তুলে ধরা হয় । যার ফলে মানুষ অনেকখানি সচেতন হয় এবং সেখান থেকে শিক্ষা গ্রহণ করে । তবে এর পাশাপাশি বেশকিছু ধরনের ঘটনা আমাদের সামনে উঠে আসে যা রীতিমতো হাসির পরিবেশ সৃষ্টি করে এবং তার সাথে সাথে অবাক করে তোলে।

মেকআপ মেয়েদের একটি অত্যন্ত জনপ্রিয় প্রয়োজনীয় উপাদান । নিজেকে সুন্দরভাবে গুছিয়ে তোলার জন্য মেকআপ এর অবদান অনেকখানি । এই মেকআপ সঠিকভাবে করতে পারলে একেবারে পুরোপুরি মুখের মানচিত্র বদলে দেওয়া যেতে পারে । এমনটা মনে করে অনেকে । গায়ের রঙ তো দূরের কথা বরং পুরোপুরি চেহারাই বদলে ফেলা যেতে পারে মেকাপের দ্বারা । তাই মেকআপ ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে প্রতিটি মেয়েদের কাছে । কিন্তু কখনও কখনও এই মেকআপ ফেলে বি-পদে ।

সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে বলাবাহুল্য ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি মেয়ে শুধুমাত্র মেকআপ এর মাধ্যমে কিভাবে নিজের মুখে চিত্র পাল্টে ফেলছে সময়ের সাথে সাথে । বিভিন্ন ধরনের মেকআপ এর মাধ্যমে বিভিন্ন রকম ভাবে সে তার চিত্র পাল্টে ফেলছেতার সেই মেকআপ করা ভিডিও দেখে রীতিমত অবাক হয়ে গেছেন অনেকে । এসেছে অনেক মন্তব্য । তার পাশাপাশি তাঁর এই অভিজ্ঞতা কে কুর্নিশ জানিয়েছে অনেকে ।।

Back to top button