নবাব নন্দিনীর শ্যুটিং এর সময় হঠাৎ রাস্তায় চলে এলো গরু! গরু দেখে কি করলেন নবাব নন্দিনী?

নিজস্ব প্রতিবেদন:- সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে এমন অনেক জিনিস ভাইরাল হয়ে ওঠে যা হয়তো আমাদেরকে অবাক করে রেখে দেয়। বর্তমান সময়ে দাঁড়িয়ে নেট মাধ্যম আমাদের জন্য এমন একটি প্ল্যাটফর্ম যেখানে ৮ থেকে ৮০ সকল বয়সের মানুষকে কিন্তু দেখা যায়। পূর্ববর্তী সময়ে মানুষের মধ্যে এতটা বেশি পরিমাণে সোশ্যাল মিডিয়ার ব্যবহার ছিল না। তবে বর্তমান সময়ে দাঁড়িয়ে এ কথা স্পষ্ট বলতে পারি যে লকডাউনের পর থেকেই সাধারণ মানুষ যেন একধাক্কাতেই নেট মাধ্যমের অংশে রূপান্তরিত হয়ে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়া কিন্তু আজকাল শুধু একটা যোগাযোগ মাধ্যম হিসেবে সীমাবদ্ধ নেই। ধীরে ধীরে তা সাধারণ মানুষের কাছে ছড়িয়ে পড়েছে খবরাখবর থেকে শুরু করে একপ্রকার বিনোদন প্ল্যাটফর্ম হিসেবে। আবার আজকাল কিন্তু এখান থেকে অনেক শিক্ষামূলক জিনিসও দেখতে পাওয়া যাচ্ছে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই সোশ্যাল মিডিয়ার অংশ। আগেকার দিনে যেমন তারকাদের সঙ্গে যোগাযোগ করতে হলে বা তাদের কোন ঘটনা সম্পর্কে জানতে হলে আমাদের টেলিভিশন রেডিও অথবা ম্যাগাজিনের উপর নির্ভর করতে হতো।

কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই কিন্তু এমন অনেক জিনিস আমরা জানতে পারি যা তারকাদের লাইফ স্টাইল থেকে শুরু করে অনেক ব্যাপারে সঙ্গে সংযুক্ত। যেমন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকের একটি বিহাইন্ড দ্য সিন ভাইরাল হয়ে উঠেছে যা দেখার পর রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে রয়েছে নবাব নন্দিনী। এই ধারাবাহিকে নবাবের ভূমিকায় রয়েছেন রিজওয়ান রাব্বানি শেখ।

অন্যদিকে নন্দিনীর চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রানী পাল ওরফে তিথি যিনি বরণ সিরিয়াল অভিনয় করে সকলের বিশেষ নজর আকর্ষণ করেছিলেন। এক বনেদি বাড়ি কে কেন্দ্র করে এই ধারাবাহিকের গল্প আবর্তিত হয়েছে। সম্প্রতি যে ভিডিওটি নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠেছে সেখানে দেখা যাচ্ছে নবাব কে ধরে ঠিক রাস্তার মাঝখানে দাঁড়িয়ে আছে নন্দিনী। আচমকাই তার পেছনে এসে একটি গরু দাঁড়িয়ে যায়। শুটিং করতে করতেই সেটা দেখে ভীষণ ভয় পেয়ে নবাব কে জড়িয়ে ধরে থাকেন নন্দিনী।

যদিও কয়েক মুহূর্ত পরে এই গরুটি সেখান থেকে সরে যায়। নেট মাধ্যমে ভাইরাল এই দৃশ্য দেখে হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনরা। এক নেটিজেন তো লিখেই ফেলেছেন ‘এরকম দৃশ্য যদি সিরিয়ালে হত তাহলে একেবারেই জমে যেত’। আমাদের প্রতিবেদন টি ও নবাব নন্দিনীর এই ভিডিও আপনাদের কেমন লাগলো তা অবশ্যই কিন্তু প্রতিবেদনের কমেন্ট বক্সে আমাদের জানাতে ভুলবেন না। BIDUSHAK OFFICIAL নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। এখনো পর্যন্ত প্রায় ২ লক্ষ ৯৮ হাজার দর্শক এই ভিডিওটি দেখেছেন।

Leave a Comment