হলুদ শাড়ি পড়ে বাড়ির ছাদে তুমুল নাচ যুবতী বৌদির! ঝড়ের বেগে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে সাফল্যের অন্যতম চাবিকাঠি হচ্ছে সামাজিক মাধ্যম বা সোশ্যাল মিডিয়া । সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রত্যেকেই নিজেদের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরার চেষ্টা করে থাকেন । এবং কখনো কখনো সফল হয়ে যায় । তারা সফলতার চরম শিখরে পৌছে কেউ হয়ে যায় স্টার । আবার কেউ হয় লক্ষ লক্ষ মানুষের অনুপ্রেরণার কারণ । সোশ্যাল মিডিয়া সেই ধরনের কাজকর্ম করে চলেছে প্রতিনিয়ত একনাগাড়ে এবং অন্যদেরকে দেখে নিজেদের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরার ইচ্ছে প্রকাশ করছে প্রতিনিয়ত কয়েক লক্ষ মানুষ ।।

সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় একটি প্লাটফর্ম হল ফেসবুক যা ২০০৪ সালে প্রথমবারের মতন বাজারে আনা হয়েছিল এবং এটি বাজারে আসার পর এর গ্রহণযোগ্যতা এতটা ব্যাপক পরিমাণে বেড়ে গিয়েছিল যে তারা প্রতিনিয়ত এখনো অব্দি বেড়েই চলেছে । এমনটা আপনি বলতে পারেন যে আট থেকে আশি এমন কোনো মানুষ নেই যাদের ফেসবুকে অ্যাকাউন্ট নেই । প্রত্যেকে কিন্তু নিজেদের প্রতিভাকে বা বিশ্বদরবারে ঘটে চলা বিভিন্ন ঘটনার সাক্ষী থাকতে এই প্লাটফর্মে এসে উপস্থিত হয়েছেন । সম্প্রতি এক যুবতীর একটি নাচের ভিডিও ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ফেসবুকে যা সৃষ্টি করেছে চ-রম উত্তেজনা ।

যে ভিডিও প্রকাশিত হয়েছে সেই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, একটি সুন্দরী যুবতী বলিউডের একটি বিখ্যাত গান ডাবলি ওয়ালে ডাবলি বাজা নামক সঙ্গে নাচছে।যুবতীর পরনে ছিল সবুজ-হলুদ কালারের একটি শাড়ি। খুবই সুন্দর তার সাথে তিনি তার নাচে পারফরম্যান্স টি দিয়েছে। এই সম্পূর্ণ দৃশ্যটি ক্যামেরাবন্দি করে ফেসবুকে ছাড়া হয়েছে।এই ভিডিওটি একটি বাড়ির ছাদে শু”ট করা হয়েছিল। বর্তমানে এই ভিডিওটি ফেসবুকে রয়েছে। Interiore lnteriore নামক ফেসবুক একাউন্টে ভিডিওটি পোস্ট করা হয়েছে। সেই ভিডিওতে এসেছে প্রচুর ভিউজ এবং মন্তব্যের সংখ্যা ।

Back to top button