ভ-য়-ঙ্ক’র কো-ব-রার লেজ হাতে ধরে খেলছে শিশু, হটাৎ ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অ-বাক ক-রে তোলার পাশাপাশি করে তোলে হত-ভ-ম্ভো এবং কৌ-তুহলী ন যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী ।

নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। এর পাশাপাশি আমরা জানি যে সা-প হল এমন এক ধ-রনের সরী-সৃ-প প্রা-ণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পা-য় । কারণ তার একটি ছো-বলে শে-ষ হয়ে যেতে পারে একটি জ-ল-জ্যা-ন্ত জী-বন । তাই সাধারণ সা-পকে অনেকে এ-ড়িয়ে চ-লে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আ-পনি অ-বাক তো হবে-নই তার সাথে সা-থে বি-স্মিতও হ-বেন।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ব্যাপক প-রিমাণে ভাইরাল হয়েছে যেখানে দেখানো হচ্ছে যে একটি খুদে বাচ্চা বয়স হয়তো ১-২ বছর হবে সে জ-ল-জ্যা-ন্ত একটি বি-ষ-ধর সা-প কে হাতের মধ্যে মুহুর্তের মধ্যে ধরে নিল । কোন রকম ভ-য় তার চোখে দেখা গেল না । বরং তিনি সেই ব্যাপারটা যে আনন্দ সহকারে করছে এবং সেই ব্যাপারে সে মজা পাচ্ছে সেটি তার মুখ চোখ দেখে বোঝা যাচ্ছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় । ইতিমধ্যে দেখে ফেলেছে প্রচুর মানুষ । এসেছে প্রচুর মন্তব্য সংখ্যা । তার পাশাপাশি মিনিটে মিনিটে বাড়ছে তার শেয়ারের সংখ্যা । অনেকে আবার কৌ-তুহলের বশে এবং অবাক হয়ে করে বসেছেন বিভিন্ন ধরনের মন্তব্য । তবে সেটি কোথাকার বা কবে কার ভিডিও সম্বন্ধে কোন তথ্য এখনো পর্যন্ত জানা যায় নি।

Back to top button