ক্ষু-র বা ব্লে-ড না ব্যবহার করে কেবল সুতো দিয়ে নিমেষে দারুণ কায়দায় দাড়ি কা-মা-চ্ছেন বৃদ্ধ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শিল্প তৈরি হয় শিল্পীর মানসিকতার জন্য । অনেকেই বলে অভাবের জন্য নাকি শিল্পী তৈরি হয় না । কিন্তু এবার সেই ঘটনা কে ভুল প্রমাণিত করে দিলেন এই বৃদ্ধা । আপনারা হয়তো ভাবছেন যে তিনি কি এমন করলেন যাতে সাইবার দুনিয়ার মানুষজন মুহূর্তের মধ্যে অ-বাক হ-য়ে গে-ল । চ-ক্ষু চ-ড়ক-গা-ছ হয়ে গেলো । জানাবো সম্পূর্ণ ঘটনাটি আজকে প্রতিবেদনের মাধ্যমে ।

আপনার ধরুন গাল ভর্তি দাড়ি হয়ে গেছে এবং সেই দাড়ি কে কাটার ভাবনা চিন্তা করছেন । এর জন্য আপনাকে কিনে আনতে হবে একটি শেভিং ক্রিম ও শেভিং কিট । সেটা না হলেও অন্তত একটি ক্ষু-র কিনে আনবেন । যার দ্বারা আপনি আপনার দাড়িগুলো কে-টে ফে-লতে পারেন অনায়াসে । কিন্তু আপনি কখনো শুনেছেন যে মাত্র একটি সুতোর সাহায্যে কে-টে ফে-লা যেতে পারে দাড়ি । শোনেন নি তো? তবে এমনই ঘটনা ঘটেছে । ঘটনাটি অ-বাক ম-নে হলেও বাস্তবে কিন্তু এমনটি ঘটেছে।

ভারতীয় এক বৃদ্ধা ঠিক যেমন করে রেজার এ ব্লে-ড থাকে ঠিক তেমন আকৃতিতে কাঠি এবং সুতো লাগিয়ে একটি ত্রিকোণ জিনিস তৈরি করেছেন । যে জিনিসের সাহায্যে তিনি অল্প পরিমাণ ব-ল-প্র-য়োগ করে সুন্দরভাবে কে-টে ফে-লতে পারছে নিমিষের মধ্যে তার গালে দাড়ি গু-লিকে । কিভাবে তা সম্ভব হচ্ছে এখনো পর্যন্ত জানা যায় নি । ইতিমধ্যেই দুনিয়াতে খবরের শিরোনামে রয়েছেন ।

অবাক করার এই ঘটনাটির পিছনে থাকা সেই ব্যক্তির নাম এবং পরিচয় এখনও পর্যন্ত সঠিকভাবে জানা যায়নি । তবে অনেকেই জানতে আগ্রহী এবং তার সাথে সাথে এই এটি কিভাবে সম্ভব হচ্ছে তার গোপন পদ্ধতি বা মূ-ল-ম-ন্ত্র ঠিক কি সেটা জানতে আগ্রহ প্রকাশ করেছেন অনেকেই । ইতিমধ্যে ভিডিও নেট দুনিয়াতে ছ-ড়িয়ে প-ড়েছে অনেকখানি । এসেছে প্রচুর অ-বাক ক-রার ম-তন মন্তব্য ।

Back to top button