প্রচারের মধ্যেই দিদির আদর খেলেন অভিনেত্রী সায়ন্তিকা, আনন্দে আটখানা অভিনেত্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে বাংলা কু-রু-ক্ষেত্র যু-দ্ধের পরিস্থিতি সৃষ্টি হয়েছে । কারণ সম্প্রতি বাংলার বিধানসভা ভোট শুরু হয়েছে এবং এবারের ভোটের ল-ড়াই ব্যা-পক পরিমাণে হা-ড্ডা-হা-ড্ডি হতে চলেছে । এমনটা আশা করা যাচ্ছে এবং তার চিত্র ফুটে উঠছে মাঝেমধ্যেই।  ২০২১ এর এই হাইভোল্টেজ বিধানসভা ভোটের ফল এর জন্য অপেক্ষারত গোটা রাজ্যবাসী ।

একদিকে মনে করা হচ্ছে বাংলা বিরোধী বিজেপি দল বাংলায় এলে ডিটেনশন ক্যাম্প থেকে শুরু করে চাকরি গ্যাস তেলের দাম ইত্যাদি সমস্ত কিছু নিয়ে মা-নুষ চি-ন্তায় পড়বেন । অন্যদিকে মনে করা হচ্ছে পুনরায় যদি তৃণমূল কংগ্রেস ক্ষ-ম-তায় থেকে যায় তাহলে অরাজকতা তো-লা-বাজ কা-ট-মানি ইত্যাদির পরিমাণ বেড়ে যাবে । কিন্তু এর মাঝে বামজোট চেষ্টা করে চলেছে নিজেদের অস্তিত্ব পুনরায় স্থাপন করার জন্য।

এবারের ভোটের চমক হলো তারকা প্রার্থী । সেইমতো বাঁকুড়া থেকে প্রার্থী হয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি । অন্যান্য বি-রোধী দলে মনের মতন প্রার্থী না হওয়ার জন্য বি-ক্ষোভ দেখা গিয়েছিল । কিন্তু তৃণমূল কংগ্রেসের তেমন কিছু দেখা না গেলেও অনেকের মনে প্রশ্ন ছিল যে এত মানুষ থাকতে দুইদিন আগে তৃণমূল কংগ্রেসে আসা সায়ন্তিকাকে কেন টিকিট দিল মাননীয় মুখ্যমন্ত্রী।

তার উত্তর মুখ্যমন্ত্রী একটি সভা থেকে জানান যে বাঁকুড়ার একটি লক্ষণ আছে । এক বছর যে জিতে যায় পরের বছর সে আর যেতে না । প্রীতি পাঁচ বছর পর তিনি পাল্টি হয়ে যায় । তাই এবারে সায়ন্তিকা কে দাঁড় করানো । সে খুব ভালো মেয়ে । আপনারা ওকে আশীর্বাদ করবেন যাতে সকলে মুখ উজ্জ্বল করতে পারে । কিন্তু এরই মাঝে বিজেপি কিন্তু ক-টাক্ষ কর-তে ছা-ড়েনি । বিজেপি এর পক্ষ থেকে জানানো হয়েছে এবং বলা হয়েছে যে মানুষ কাজে বিশ্বাসী প্রার্থী তালিকা দেখে মানুষ তাকে ভোট দিতে যাবেন না । এই নিয়ে শুরু হয়েছে তোর জ-ল্পনা ।

Back to top button