নেহা কক্করের গানে বি’রক্ত হয়ে নিজের গালেই ক-ষি-য়ে চ-ড় মা-র-লে-ন অনু মালিক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এই মুহূর্তে গানের জগতে বলাবাহুল্য হিন্দি গানের জগতে জনপ্রিয় একজন গায়িকা হলেন নেহা কক্কর । তবে হঠাৎ করেই গান শিখে তিনি গায়িকা হয়ে গেছেন এমন কিন্তু নয় । এর পিছনে রয়েছে একটি কঠিন সত্য এবং সেই সত্য হল জীবন সং-গ্রা-মের সত্য । একটি রিয়েলিটি শোতে নেহা কক্কর জানিয়েছিলেন যে তার বাবা ছোটবেলা থেকে সিঙ্গারা বিক্রি করতেন এবং নিজের স্বপ্ন পূরণে তাগিদে বোন এবং ভাইকে নিয়ে চলে আসে মুম্বাই এ । তারপর চ-লে প-রি-শ্রম এবং সংগ্রাম দুটোই একসাথে।

তারপর ইন্ডিয়ান আইডল নামক গানের রিয়েলিটি শো-তে তিনি অডিশন দেন । এবং সেখানে গান করার সুযোগ পান । এর পাশাপাশি বিভিন্ন নায়িকার লিপে গান করা থেকে শুরু করে সুপারহিট ছবিতে কণ্ঠ দেওয়াতে নেহা কক্কর ধীরে ধীরে হয়ে উঠেছেন জনপ্রিয় । দিলবার দিলবার ও সাকি সাকি ইত্যাদি জনপ্রিয় গান গুলি কন্ঠে গাওয়া । এবং তার অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে নতুন গানের জন্য।

বেশ কিছুদিন আগে পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিং কে বিবাহ করেছেন নেহা কক্কর । সেই ঘটনা আমরা জানতে পেরেছিলাম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তার পাশাপাশি বিয়ের পর তারা হানিমুনে কোথায় গিয়েছিলেন বা তাদের বিবাহ ঠিক এমন ভাবে সম্পন্ন হয়েছে যাবতীয় খুঁটিনাটি বিষয় আমরা জানতে পেরেছিলাম সেই সোশ্যাল মিডিয়ার দরুন । এবার সেই সোশ্যাল মিডিয়ার জন্য আমরা জানতে পারলাম নেহা কক্কর একটি পুরনো ভিডিওর কথা । যেখানে বিচারক তাকে অ-প-মান করেছিলেন কিন্তু কেন ।

ইন্ডিয়ান আইডেল সিসন টু তে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন নেহা কক্কর । কিন্তু বেসুরো গাওয়ার জন্য তৎকালীন বিচারক ও সুরকার অনু মল্লিক নেহা কক্কর কে উদ্দেশ্য করে বলেন যে ” নেহা তুই এটা কি গাইছিস ? আমি তো পুরা অবাক । ইচ্ছে করছি নি-জে নি-জেকে ক-ষিয়ে চ-ড় মা-রি । এই বলতে না বলতেই তিনি ক-পালে নি-জেই এক চ-ড় মা-রলেন । কিন্তু আজ সেই ইন্ডিয়ান আইডল এর বিচারক হিসেবে দেখা যাচ্ছে নেহা কক্কর কে । এটাই বলে সফলতা । পুরনো সেই ভিডিওটি ইতিমধ্যে ফেরার ভাইরাল হয়েছেন এ দুনিয়াতে।

Back to top button