বয়ফ্রেন্ডের সাথে ডে-টে গিয়ে রেস্ট্রুরেন্ট এ খেতে খেতে কি-স করলেন মা সিরিয়ালের সেই ছোট্ট ঝিলিক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার চু-ম্বনে লি-প্ত হ-লেন ঝিলিক । বেশ কয়েক বছর আগে ধারাবাহিক জগতে এক বড়োসড়ো পরিবর্তন এনেছিল স্টার জলসায় অনুষ্ঠিত হওয়া একটি ধারাবাহিক। যার নাম ছিল” মা ” । ” মা ” শব্দটির সাথে যেমন জড়িয়ে আছে আবেগ অনুভূতি ঠিক তেমনি কোথাও যেন সেই আবেগ অনুভূতি জড়িয়ে গিয়েছিল সে ধারাবাহিকতায়। ধারাবাহিকটি দীর্ঘদিন চলতে থাকে। বাড়ির মা কাকিমারা কোথাও যেন সারাদিনের ক্লা-ন্তি শে-ষে নিজের অবসাদ খুঁজে নিতো ধারাবাহিকের মাধ্যমে। এই ধারাবাহিকের একটি মুখ্য চরিত্র ছিল ঝিলিক।

নিশ্চয়ই মনে আছে? যার আসল নাম তিথি বসু । জানতে ইচ্ছে করে না এখন কি করছে? কোথায় আছে ? জানাব আপনাদের। মা সিরিয়ালের ঝিলিক এখন রীতিমত অনেক বড়। বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও। সময়ের সাথে সাথে ঝিলিক বড় হয়ে হয়ে উঠেছে তিথি বসু। এবং পাল্টেছে তার রুচিবোধ এবং জীবন যাত্রা । তার পাশাপাশি তিনি রীতিমতো ভেবে চলেন তার অনুগামীদের কথা । তাই তার অনুগামীদের কথা ভেবেই প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকেন তার ছবি বা ভিডিও যা রীতিমতো মন কে-ড়ে নে-য় জনতার ।

এবারে ঘটনা অন্যথা হলো না।তবে একথা অ-স্বীকার করার কোন উপায় নেই যে যে ঝিলিকের একসময় মাকে ছাড়া ঘুম আসত না বড় হয়ে সেই ঝিলিক ঘুম কে-ড়ে-ছে বহু নেট দুনিয়ার নেটিজেনদের। তার পাশাপাশি ঝিলিক এবং তিথি বসু অনুগামী সম্পূর্ণ আলাদা । শুধুমাত্র যে তিনি অভিনয় জগতের সাথে আ-বদ্ধ রেখেছেন নিজেকে তেমন কিন্তু নয় । তার পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় । এবং তার এই সক্রিয়তা প্রতিদিন বেড়েই চলেছে । মাঝেমধ্যেই দিনে-দুপুরে ঘু-ম উ-ড়াই তরুণ প্রজন্ম দের বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করে ।

বিভিন্ন রকম বো-ল্ড অ-ব-তারের ছবি শেয়ার করে তিনি দ-খল ক-রেন নেট দুনিয়ার নেটিজেনদের মন তবে এবার যে কারণে তিনি খবরের শিরোনামে উঠে এলেন সেটি সম্পূর্ণ একটি আলাদা বিষয়। বস্তির ছেলে পচা অর্থাৎ জনপ্রিয় ইউটিউবার বস্তির ছেলে পচা সাথে রেস্টুরেন্টে খেতে গেলেন মা সিরিয়ালের ঝিলিক তিথি বসু । এবং সেখানে ঘটে গেল এই কা-ন্ড । দেখা যায় যে হঠাৎ করেই ঝিলিক সেই যুবকের এত কাছে চলে আসে যে আপাতদৃষ্টিতে মনে হচ্ছিল যে ঝিলিক তাকে গা-লে চু-ম্বন ক-রছে । কিন্তু আদতে ঘটনাটি তেমন নয় । ক্যামেরায়-ধরা-পরা ঘটনাটি আপনি ভাল করে দেখলে বুঝতে পারবেন যে কোন কারণবশত তারা দুজনে খুব কাছাকাছি চলে আসে । এই ঘটনাটি বি-তর্ক সৃ-ষ্টি করলেও পরবর্তী ক্ষেত্রে সবকিছু সমাধান হয়ে গেছে।

Back to top button