হটাৎ থা-নায় গিয়ে পু-লিশের দিকে আঙ্গুল তুলে পু-লিশের সাথে ঝ-গ’ড়ায় মে-তে উঠলেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার পু-লিশের সা-থে ব-চ-সায় জ-ড়িয়ে প-ড়লেন অভিনেত্রী শ্রাবন্তী । অভিনেত্রী পায়েল সরকার এর মত আচমকা হঠাৎ করে অভিনয় জগৎ থেকে রাজনীতির দুনিয়ায় এসে পড়লেন আর এক অভিনেত্রী। দুপুর থেকেই বেশ কয়েক দফা জ-ল্পনার পর সম্প্রতি বিজেপির মিডিয়া সেন্টারে কৈলাস বিজয়বর্গীয়, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতেই পদ্মফুল শিবিরে পা রাখলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই যোগদানের পর থেকেই সংবাদ শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী।

সম্প্রতি বেশ কয়েকদিন ধরে তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিবাহ বি-চ্ছে-দের জ-ল্পনা নিয়ে নেট নাগরিকদের আকর্ষণের প্রধান কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। কিন্তু এইবার রাজনীতির পথে পা বাড়ানোয় তবে কি নতুন জীবন শুরু করতে চাইছেন শ্রাবন্তী! বিজেপিতে যোগ দেবার পর ইতিমধ্যে তিনি প্রার্থী হয়ে গেছেন বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে । তাই প্রতিদিনই থাকছে প্রচার এবং অত্যন্ত নিষ্ঠা ও দায়িত্বের সাথে তিনি তার প্রচার সারছেন এক এক করে । কখনো কখনো আবার সাথে নিচ্ছেন তার ছেলে ও হবু বউমাকেও । তবে এবার ঘটে গেল এক অন্য ঘটনা এবং এই ঘটনার সাক্ষী এর আগে শ্রাবন্তী যে কোন কালে ছিল না সেটি নিশ্চিত।

আমরা জানি যে প্রচার করতে গেলে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের বা-ধার সম্মু-খীন হতে হয় । সেই সমস্ত বা-ধা-গুলোকে অতিক্রম করে নিজেদের প্রচার চালিয়ে যেতে হয় এটা সমস্ত রাজনৈতিক দলের একটা সাধারণ নীতি । কিন্তু সম্প্রতি যে ঘটনাটি দেখা গেছে সেটি হয়তো বড় কোন কারণের জন্যই ঘটেছে এমনটা মনে করছেন অনেকে । কারণ শ্রাবন্তীর মতন অভিনেত্রী কখনো পু-লিশের সাথে ঝ-গ-ড়ায় জ-ড়িয়ে পড়তে পারেনা।

সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে এক পু-লিশ অ-ফি-সারের সাথে শ্রাবন্তী তু-মুল ঝ-গড়া হচ্ছে এবং তাদের মধ্যে কোন একটি কাগজ দেখানো নিয়ে এই ঝ-গ-ড়াটি শু-রু হ-য় । কিসের কাগজ বা কি কাগজ সে সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি সেই ভিডিওতে । তবে ইতিমধ্যে সেই ভিডিওটি যে অনেকের ন-জর কে-ড়েছে সেটি আর বলার অপেক্ষা রাখে না । এভাবে পু-লিশ-ক-র্মীকে হে-নস্তা করা বা একজন বিজেপি প্রার্থী কে হে-নস্থা ক-রার অ-ভি-যোগ উ-ঠলেও উঠতে পারে বিভিন্ন রাজনৈতিক দল থেকে ।

Back to top button