‘সবার আদর ও ভালোবাসা পেয়ে আমি খুব খুশি’, আনন্দে আ’ত্মহারা হয়ে ভিডিও পোস্ট করলেন শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগৎ থেকে রাজনৈতিক মঞ্চে পদার্পণ করেছেন অভিনেত্রী শ্রাবন্তী । আর তারপর বে-ড়েছে জ-ল্পনা । পরপর তিনটি বিয়ে ভে-ঙে যাবার পর নতুন করে রাজনৈতিক দলে যোগদান করা কে নিয়ে প্রতিনিয়ত চ-লছে বি-তর্ক । এবং সে বি-তর্ক স-ম্মুখে দাঁড়িয়ে প্রতিহত করার চেষ্টা করে চলেছেন শ্রাবন্তী । তবে তিনি কিন্তু ভুলে যাননি তার ক্যারিয়ার ।

এই ভিডিও সেই চিত্র তুলে ধরেছে । অভিনয় জগতের পাশাপাশি শ্রাবন্তী এই মুহূর্তে যোগ দিয়েছে রাজনীতির ময়দানে । মূলত বিজেপির হয়ে তিনি প্রার্থী হয়েছেন এবার বেহালা পশ্চিম থেকে । এর আগে বিভিন্ন প্রচার করতে দেখা গেছে তাকে । কখনো আবার প্রচার করতে গিয়ে পড়েছেন বি-তর্ক এ-র মু-খে। বিজেপিতে যোগ দেওয়ার পর শ্রাবন্তী যে অত্যন্ত খুশি সেটা আর বলার অপেক্ষা রাখে না ।

বিভিন্ন লাইভ ভিডিও বা অন্যান্য ভিডিও দেখলেই আমরা সেটি অনুমান করতে পারব ওইদিন বেহালা পশ্চিমে প্রচার করতে যাওয়ার আগে তিনি একটি লাইভ ভিডিও শেয়ার করেন তার কর্মী ও অনুগামীদের উদ্দেশ্যে । এবং সেখানে তিনি জানান যে তিনি অত্যন্ত খুশি মানুষের এতো ভালোবাসা পেয়ে। লাইভ ভিডিওতে শ্রাবন্তীকে বলতে শোনা গেছে যে মানুষ যে এত ভালবাসে তাকে বিজেপি প্রার্থী হিসেবে তাতে তিনি আ-প্লুত ।

সাধারণ মানুষের কাছে তিনি কৃতজ্ঞ তার পাশাপাশি তিনি জানান যে বেহালা পশ্চিম এর বিভিন্ন ওয়ার্ডে তিনি প্রচার করবেন ওই দিন । তাই কাছাকাছি যারা আছেন তারা অতি অবশ্যই চলে আসুন । সকলকে স্বাগত । ইতিমধ্যে সেই ভিডিওটি অনুগামীদের মধ্যে এবং তার দলীয় কর্মীদের মধ্যে আনন্দ-উ-চ্ছাসের সৃষ্টি করেছে ।

Back to top button