সম্পূর্ণ খো’লা নি-ত-ম্ব! জনপ্রিয় ‘গর্মি’ গানে হ-ট পোশাকে উ-দ্দা-ম নাচ সুন্দরী যুবক-যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আরো একবার ভাইরাল এক যুবক এবং যুবতী । জীবনে একবার না একবার ভাইরাল হতে চেয়েছে প্রতিটা মানুষ । কারণ এই ভাইরাল হলে মিলে মুহূর্তের মধ্যে ব্যা-পক জনপ্রিয়তা । কখনও কখনও ইচ্ছে থাকলেও ভাইরাল হওয়া যায়না । কারন ভাইরাল একটি আপেক্ষিক শব্দ । কারোর উপর নির্ভর করে না । প্রতিভাকে কখনো আটকে রাখা যায় না । সে নিজেই আ-ত্ম-প্রকাশের পথ নিজেই খুঁজে নেয় । নাচ বা গানের ক্ষেত্রে আমরা অনেক অনেক জায়গাতেই এর আ-ত্ম-প্রকাশ দেখে থাকি।

প্রতিকূলতা থাকা সত্ত্বেও অনেকে হয়ে উঠেছেন বর্তমান যুগের বিখ্যাত গায়ক বা ডান্সার । বর্তমান যুগে আমরা যত উন্নত হচ্ছে যত উন্নত হচ্ছে আমাদের জীবনযাত্রা এবং সেই সূত্রে আমাদের বাড়ির বাবা-মায়েরা অনেক সময় তাদের সন্তানদেরকে ছোটবেলা থেকেই নাচ গান কিংবা আকার স্কুলে ভর্তি করে দেয় । যাতে বড় হয়ে তারা নিজেদের লক্ষ্যে পৌঁছাতে পারে ।

কখনও কখনও পড়াশোনার পাশাপাশি এই সমস্ত বিষয়-গু-লি হয়ে ওঠে জীবনের মূল লক্ষ্য হয়ে ওঠে । আর এই ঘটনার প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি এবং প্রতিনিয়ত পেয়েছি । ঠিক সে রকম একটি ঘটনা ঘটল যে টি শুনলে বা দেখলে আপনি অ-বাক হ-বেন । সম্প্রতি ইউটিউব একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক যুবক এবং যুবতী নাচের মাধ্যমে প্রকাশ করেছে তাদের মনের ভাব ।

খুব সম্ভবত যুবকটির নাচের ট্রেনার বা কোরিওগ্রাফার এবং এই নাচটি ক্যামেরাবন্দি করা হয়েছে তাদের নাচের স্টুডিওতে । তারা মূলত গার্মি নামক গানটি সাথে তু-মুল ভাবে নেচে চলেছেন এই যুবক এবং যুবতী । শুধুমাত্র যে নেচে চলেছে তেমনটা নয় । তার পাশাপাশি প্রতিটা স্টেপে ফুটিয়ে তুলছে তাদের মনের ভাব যেটি অন্যান্য ভিডিও তুলনায় এটি কে সম্পূর্ণ আলাদা করে তুলে ধরেছে । এবং মুহূর্তের মধ্যে করে তুলেছে ভাইরাল । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেক এসেছে প্রচুর মন্তব্য ।

Back to top button