হঠাৎ রাস্তা দিয়ে যাওয়ার সময় অভিনেতা জিৎকে আ-টকে ধরল জনতা, ভিড়ের মাঝেই গান করল অভিনেতা জিৎ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বছরের পর বছর ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে তিনি বস। একাই রাজ করেন গোটা ইন্ডাস্ট্রিতে। তবে শুরুর দিকে যাত্রাটা ততটা ও ম-সৃণ ছিলনা তার । আমি এই মুহূর্তে কার কথা বলতে চলেছি আপনারা প্রত্যেকেই হয়তো বুঝতে পেরেছেন । ২০০৯ সালের পর থেকে বাংলা ইন্ডাস্ট্রি কে আরেকবার তুলে ধরেছিলেন যে দুজন বাংলার অভিনেতা তার নাম দেব এবং জিৎ। এমনটাই অনেকে মনে করেন ।

তবে কালীঘাট থেকে উঠে আসা মুম্বাইয়ে রীতিমতো রাজ করা বাংলার অভিনেতা জিত বাড়িতে ক্যামন? এই সম্পর্কে জানার জন্য অনেকে অনেক রকম ভাবে কৌতুহল প্রকাশ করেছেন । তবে সেই সব এর উত্তর দিতে চলেছে শুধুমাত্র একটি ভিডিও কি সেই ভিডিও। সারাদিন শু-টিং এর কাজের জন্য তিনি বাড়িতে থাকতে পারেন না । কখনো কখনো আবার চলে যান দেশের বাইরে। তার পরিবারকে তেমনভাবে সময় দেওয়া হয় না ।

কিন্তু যতটুকু সময় তিনি পান ততটুকু মধ্যে রাখেন না কোনো খামতি । এর আগে আমরা দেখেছিলাম ডটারস ডে তে মেয়েকে নিয়ে একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি । তার পাশাপাশি বেশ কিছুদিন আগে তার বিবাহ বার্ষিকী ১০ বছর পূর্ণ হল । এবং সেটার বাড়ির মধ্যে ছোটখাটো ভাবে সেলিব্রেশন করেছিলেন জিৎ । তবে অন্য এক আলাদা মে-জাজে দেখা গেল এবার অভিনেতা জিৎ কে ।

আর জিৎ কে দেখে মানুষের ঢ-ল উ-পচে প-ড়ল রাস্তার মধ্যে । মুর্শিদাবাদে একটি শপিং মলের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত ছিল অভিনেতা জিৎ । এবং সেখানে গিয়ে তিনি যখন মাইক হাতে নিয়ে সাধারণ মানুষের উদ্দেশ্যে বক্তব্য রাখতে শুরু করেন তখনই দেখা যায় সেই উ-চ্ছ্বাস আনন্দ এবং উ-পচে প-ড়া ভি-ড়। যা বারবার প্রমাণ করে যে আজ এই বাংলার প্রতিটি বাঙালির মনের বাংলা সিনেমার অভিনেতা এবং অভিনেত্রী রা গ-ভীর-ভাবে জায়গা দ-খল ক-রে আছে ।

Back to top button