চুলে স্প্রিং করে আনন্দে উৎফুল্ল হয়ে খাচ্ছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী, তু-মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এই বাংলার একজন দায়িত্ববান সাংসদ এবং অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী । মিমি চক্রবর্তীর পশ্চিমবঙ্গের উত্তরের বাসিন্দা এবং সেখান থেকে প্রচন্ড পরিমানে সংগ্রাম এবং পরিশ্রম করে তবেই তৈরি হয়েছেন আজকের মিমি চক্রবর্তী তে । তার একের পর এক দুর্ধর্ষ ছবিগু-লি ম-ন্ত্র-মু-গ্ধ করে তুলেছে সকল দর্শক বন্ধুদের । মিষ্টি দেখতে এই অভিনেত্রী মাঝেমধ্যেই উঠে আসে খবরের শিরোনামে বিভিন্ন কার্যকলাপ এর জন্য ।

কখনো রাজনৈতিক মঞ্চ তো কখনো আবার অভিনয়ে ক্ষেত্র থেকে তাকে উঠে আসে দেখা যায় খবরের শিরোনামে । তবে এবার নিজের কার্যকলাপের জন্য উঠে উঠে এলেন খবরের শিরোনামে । আমরা এ ব্যাপারে অবগত যে অভিনেত্রী মিমি চক্রবর্তী অন্যান্য বাকি সকল অভিনেত্রীর মতন এই সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে বেশি পছন্দ করেন ।

তার জীবনের যাবতীয় ছোটখাটো মুহূর্তগু-লি তিনি তার অনুরাগীদের সাথে তুলে ধরে মাঝেমধ্যে । ঠিক তেমনি চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । এবং এই ভিডিওর মাধ্যমে এটা প্রমাণিত হলো যে মিমি চক্রবর্তী একজন খাদ্য প্রেমিক মানুষ । সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রাম এ দুটি ছবি শেয়ার করেছেন । সেই ছবিতে দেখা যাচ্ছে তাকে পিৎজা খেতে । এবং খুব সম্ভবত তিনি বাইরে কোথাও যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন ।

কারণ তিনি মেকআপ করার আগের অবস্থায় ছবিটি তুলেছেন । এবং মেকআপ করতে করতেই খুব সম্ভবত তার খিদে পেয়ে গেছে । তাই জিভের স্বাদ এবং পেটের টান কে উপেক্ষা করতে পারেনি তিনি । প্রতিবারের মতো এবারও সেই ছবিগুলো ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে তার অনুগামী মহলে । তার পাশাপাশি অনেকেই অনেক ধরনের মন্তব্য করেছেন । কেউ কেউ আবার তার খাবারে ভাগ বসাতে চেয়েছেন । যদিও তেমন কোনো উত্তর মেলেনি অভিনেত্রীর কাছ থেকে ।

Back to top button