একদম ক্যামেরার সামনেই প্রকাশ্যে পোশাক বদলালেন অভিনেত্রী মধুমিতা, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার পোশাক নিয়ে ম্যাজিক দেখালেন মধুমিতা । ধারাবাহিকে জনপ্রিয় চরিত্র বলাবাহুল্য বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক এর জনপ্রিয় চরিত্র পাখি বাস্তব জীবনে কিন্তু নিজেকে সম্পূর্ণ রকমভাবে পাল্টা নিয়েছেন । অর্থাৎ ধারাবাহিকে যেমন স্বভাবের তুলে ধরা হয়েছিল পাখি ওরফে মধুমিতা সরকার কে তার কিন্তু বিন্দুমাত্র ছিটেফোঁটা নেই তার বাস্তব জীবনে । সম্পূর্ণ আলাদা রকম একটি জীবন অতিবাহিত করছেন তিনি । অবশ্য বেশ কিছুদিন হল নিজেকে সময়ের সাথে সাথে পাল্টেছেন। বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার ।

বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক এর পাশাপাশি কুসুমদোলা এবং লাভ আজ কাল পরশু সিনেমাতে তিনি যথেষ্ট স্বাবলম্বী চরিত্রে অভিনয় করেছেন । আর তারপর থেকেই তিনি নিজেকে মেলে ধরেছেন বিস্তারিতভাবে । অবাধ বিচরণ রয়েছে তার সোশ্যাল মিডিয়া জুড়ে । তার এক একটি পোস্ট রীতিমতো ঘু-ম কে-ড়ে নেয় লক্ষ লক্ষ তরুণ প্রজন্মের একথা অ-স্বীকার করার কোনো উপায় নেই। লাভ আজ কাল পরশু ছবি শেষ হবার পর অর্জুনের সম্পর্কে তার প্রেমের কথা শোনা যাচ্ছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। যদিও তিনি একথা সম্পূর্ণ রকম ভাবে অ-স্বীকার করেছেন ।

তার পাশাপাশি বড় পর্যায়ে পা দিতে না দিতেই নিজেকে মেলে ধরেছে এক অন্যরূপ । সক্রিয় হয়ে উঠেছে ইনস্টাগ্রামে । তিনি মাঝেমধ্যেই বিভিন্ন ছবি ভিডিওর মাধ্যমে মনোরঞ্জন করেছেন তার অনুগামীদের। বেশ কিছুদিন আগে সাদা ক্রপ টপ এবং প্যান্ট পরা অবস্থায় একটি ছবি শেয়ার করেন অনুগামীদের সাথে যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। সেই ক্রপ ট-প এ-র নি-চে উঁ-কি মারছিল উ-ন্মুক্ত না-ভি । এই ছবিটি রীতিমতো ঘু-ম উ-রিয়েছিল নেট পাড়ার জনতাদের। তবে ফের আরও একবার খবরের শিরোনামে উঠে এলেন মধুমিতা সরকার ।

সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল এ । সেখানে দেখা যাচ্ছে যে তিনি পড়ে রয়েছেন লাল রঙের একটি লেহাঙ্গা এবং বিছানা মধ্যে রয়েছে হলুদ রঙের একটি লেহেঙ্গা । কিন্তু আজব কর্মকাণ্ড তিনি করে বসেছেন । ভিডিও দেখা যাচ্ছে যে হঠাৎ করেই তিনি বিছানা মধ্যে লাফ দেওয়া মাত্রই লাল লেহেঙ্গা পাল্টে হলুদ হয়ে যায় । কিভাবে এটা সম্ভব তা বুঝে উঠতে পারছিল না অনেকে । বাস্তবে ঘটনাটি একটু অন্যরকমভাবে সাজানো । এটি শুধুমাত্র একটি রীলস ভিডিও । তাই এমন সম্ভব । এই ভিডিওটি জনপ্রিয়তা পেয়েছে মুহুর্তের মধ্যে ঠিক যেমনটা আগের গুলো পেয়ে থাকে ।

Back to top button