বারবার শ্রাবন্তীকে চোখে হারাচ্ছে এই হ্যান্ডসাম ছেলে, জানেন এই ছেলেটি কে হয় শ্রাবন্তির? রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগৎ থেকে রাজনৈতিক মঞ্চে পদার্পণ করেছেন অভিনেত্রী শ্রাবন্তী । আর তারপর বে-ড়েছে জ-ল্পনা । পরপর তিনটি বিয়ে ভে-ঙে যা-বার পর নতুন করে রাজনৈতিক দলে যোগদান করা কে নিয়ে প্রতিনিয়ত চলছে বি-তর্ক । এবং সে বি-তর্ক সম্মুখে দাঁড়িয়ে প্রতিহত করার চেষ্টা করে চলেছেন শ্রাবন্তী । তবে তিনি কিন্তু ভুলে যাননি তার ক্যারিয়ার । এই ভিডিও সেই চিত্র তুলে ধরেছে ।

অভিনয় জগতের পাশাপাশি শ্রাবন্তী এই মুহূর্তে যোগ দিয়েছে রাজনীতির ময়দানে । মূলত বিজেপির হয়ে তিনি প্রার্থী হয়েছেন এবার বেহালা পশ্চিম থেকে । এর আগে বিভিন্ন প্রচার করতে দেখা গেছে তাকে । কখনো আবার প্রচার করতে গিয়ে পড়েছেন বি-তর্ক এ-র মু-খে।

ইতিমধ্যেই শ্রাবন্তীর সাথে প্রচারে দেখা যাচ্ছে একটি ছেলেকে । কে এই ছেলেটি ! তাহলে কি এই ছেলেটির সাথে নতুনভাবে সম্পর্কে জড়ান তিনি? যদিও শ্রাবন্তীর চতুর্থ সম্পর্ক নিয়ে এখন জ-ল্পনা তু-ঙ্গে । শোনা যাচ্ছে যে ইতিমধ্যেই একমাস আগে নতুন কেউ এসেছে তার জীবনে । তাহলে কি এই সেই ছেলে প্রশ্নের উত্তরের অপেক্ষায় অনেকে ।

কিন্তু আপনারা জানলে অ-বাক হবেন এই ছেলেটি সেই ছেলে নয় । শ্রাবন্তীর জীবনে আসা নতুন লোকটি অন্য কেউ। তবে প্রচারে যাকে দেখা যাচ্ছে তিনি বিজেপির নেতা তথা পরিচিত অভিনেতা সোহেল দত্ত । যিনি শ্রাবন্তীর সাথে সব সময় রয়েছেন । ঘিরে রয়েছে তাকে । নজরে দেখেছেন’ শ্রাবন্তীকে । তাহলে কি শুধুমাত্র প্রচার এর জন্য সম্পর্ক গড়ে উঠেছে নাকি ভবিষ্যৎ সম্পর্কে হতে পারে প্রশ্ন রয়েছে অনেকের ।

Back to top button