অভিনেত্রী সোনালিকে জমিয়ে সাধ খাওয়ালেন অভিনেতা ভাস্কর, সারা দুপুরে চললো আড্ডা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- গোটা টলিউড ইন্ডাস্ট্রি এখন খুশির আমেজে মেতে উঠেছে । একদিকে দেখা যাচ্ছে বিয়ের চিত্র অন্যদিকে দেখা যাচ্ছে মা হবার সুন্দর মুহূর্ত । আমরা জানি বেশ কিছুদিন আগে শুভশ্রী গাঙ্গুলী জন্মদিনের ছোট্ট একটি পুত্র সন্তানের । আর তারপর থেকেই গোটা নেট দুনিয়াতে তার অনুগামীদের ছড়াছড়ি । এর পাশাপাশি কোয়েল মল্লিকের ছেলে কবীরের জন্ম নিয়ে তু-মুল উ-ত্তে-জনা দেখা গেছে অনুগামী মহলের মধ্যে।

এবার সেই উত্তেজনায় নাম লেখালেন সকলের প্রিয় অভিনেত্রী সোনালি চৌধুরি । বেশ কয়েক বছর আগে প্রাক্তন ফুটবলার কে তিনি বিয়ে করেন এবং অবশেষে তিনি অ-ন্তঃস-ত্ত্বা হন । সম্প্রতি তার একটি পোষ্টের মাধ্যমে এ কথা জানা যায় । কিন্তু কবে তার সন্তানের জন্ম হতে পারে সে ব্যাপারে এখনও ঠিক মতন অনুমান করা সম্ভব হয়ে ওঠেনি।

২০০৪ সালে অগ্নি ধারাবাহিকের মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করে । তার পাশাপাশি কে আপন কে পর , ডান্স বাংলা ডান্স জুনিয়ার সহ একাধিক রিয়েলিটি শো এবং ধারাবাহিকে অভিনয় করেছে সোনালী চৌধুরী । তবে আপাতত সমস্ত কাজ থেকে তিনি ছুটি নিয়েছেন । অভিনয় জগতের সাথে যুক্ত তার একটি প্রিয় বন্ধু রয়েছে যে তাকে তার জীবনের প্রতিটি মুহূর্তে পাশে পেয়েছে এবং সেই বন্ধুটি আর কেউ নয় বরং জনপ্রিয় অভিনেতা ভাস্কর ।

রুপোলি পর্দা তে একাধিকবার স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করলেও বাস্তবে কিন্তু তারা একে অপরের ভালো বন্ধু । তাই সোনালির মা হবার ঘটনাটি শুনতে পেয়ে তিনি তাকে জাঁকজমকপূর্ণভাবে সাধ খাওয়ানোর আয়োজন করলেন । যেহেতু সোনালী চ্যাটার্জী মিষ্টি খেতে ভালোবাসে তাই নানান রকমের মিষ্টির আয়োজন করেছিলেন ঐদিন ভাস্বর চ্যাটার্জি ।

Back to top button