ঠা ঠা রোদে কোনোরকমে শাড়ি সামলে নিজে সবজি বাজারে গিয়ে পটল ও বেগুন কিনলেন নুসরত, তু’মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ভোট প্রচার এর মাঝেই গাড়ি থেকে নেমে পাক্কা গৃহবধূর মতন সবজি বাজার করলেন নুসরাত জাহান ।নুসরাত জাহান বাংলা ইন্ডাস্ট্রি তে জনপ্রিয় নাম । তার পাশাপাশি বাংলা রাজনীতিতে বেশ ভালো পরিচিতি রয়েছে অভিনেত্রী । বেশ কিছু বছর আগে রাজনীতিতে যোগদান করেন তিনি । বলাবাহুল্য শা-স-কদলের হাত ধরে রাজনীতিতে পদার্পণ করেন । তারপর থেকে একের পর এক বক্তব্যের জন্য ও কাজকর্মের জন্য তিনি ন-জর কে-ড়েছেন নেটিজেনদের।

বেশ কিছুদিন আগে এই নুসরাত জাহানকে দেখা গিয়েছিল কলকাতা বিমানবন্দরে। আগামী শু-টিং-য়ের জন্য তিনি পাড়ি দিয়েছিলেন দিয়েছিলেন লন্ডনে । তার পাশাপাশি একটি ভিডিও চ্যাটে নুসরাত জাহানের ছবি বিনা অনুমতিতে ব্যবহার করার জন্য তিনি স-রব হ-য়েছিলেন প্র-তিবাদে । কিন্তু এবার যেন অন্য মে-জাজে ধরা দিলেন বাংলা ধরা দিলেন বাংলা অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান ।

তবে কিছুদিন আগে গু-জব র-টেছিল নিখিলের সাথে সম্পর্কচ্ছেদ ঘটতে চলেছে নুসরাতের । তার সাথে সাথে যশের সাথে সম্পর্ক আরও ঘ-নী-ভূ-ত হচ্ছে । কারণ নুসরাতের ইনস্টাগ্রাম একাউন্ট এখন নিখিল হীন । টলিউডে চলছিল জ-ল্পনা । নুসরাত কার যশ না -নিখিল এর । যদিও সেই প্রশ্ন উত্তর এখনো সঠিকভাবে দেননি অভিনেত্রী । কিন্তু এই দোটানার মধ্যে আরো একবার চমকে দিল তার অনুগামীদের । উঠলেন খোশমেজাজে ।

একদিকে তিনি সাংসদ এবং অন্যদিকে কারো স্ত্রী আবার তিনি অভিনেত্রী । এই সমস্ত কিছুকে পিছনে রেখে একজন সাধারন মানুষ হয়ে পাতলা সিফনের শাড়ি পড়ে বাজারে দেখা গেল নুসরাত জাহানকে । সম্প্রতি একটি ছবি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে নুসরত নিজের হাতে বাজার করতে নেমেছেন পাক্কা গৃহবধূর মত । দরদাম করছে, সবজি কিনছে । প্রচারের ফাঁকে গাড়ি থামিয়ে রাস্তার ধারে বসে থাকা সবজি বিক্রেতার কাছ থেকে সবজি কিনতে দেখা গেছে সেদিন তাকে । এমন চিত্র ফুটে উঠেছে এই ছবিতে । ইতিমধ্যেই ছবিটি ভাইরাল সাইবার দুনিয়াতে । তার পাশাপাশি অনুগামী মহলে ।

Back to top button