পরনে একদম স্ব-ল্প পো’শাক, উ’ন্মু’ক্ত ব-ক্ষযু’গল! জনপ্রিয় হিন্দি গানে তু-মু’ল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমাদের কাছে এসে ধরা দিয়েছে সারা পৃথিবীর মধ্যে বি-স্ম-য়কর বিভিন্ন ঘটনাবলী। এই সোশ্যাল মিডিয়ার কে নিজেদের প্রতিভা প্রদর্শনের অন্যতম প্লাটফর্ম হিসেবে ব্যবহার করছেন পৃথিবীর বহু মানুষ। সুপ্ত প্রতিভা বিচ্ছুরণ ঘটাচ্ছেন তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ায় আমরা দেখতে পাচ্ছি নানান অজানা তথ্য সমূহ এবং বিভিন্ন বিনোদন মূলক ভিডিও।

প্রায়শ‌ই ভাইরাল হচ্ছে বিভিন্ন মানুষের নানান কার্যকলাপ। এই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে কেউ ভাইরাল হচ্ছেন তাদের কন্ঠের সুরেলা জাদুতে, আবার কেউ ভাইরাল হচ্ছেন তাদের সুনিপুণ নৃত্যের ছন্দে। গ্ল্যামার এর ছ-ড়া-ছ-ড়ি সোশ্যাল মিডিয়ায়। অনেকেই দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় তাদের রূপের সৌন্দর্যে তামাম জনসাধারণকে মো-হিত করে দিতে ।

ঠিক এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফেসবুকে একটি ভিডিওতে দেখা গিয়েছে এক সুন্দরী তরুণী বেলি ডান্স করছেন। এমনিতেই বেলি ডান্স বর্তমানে তরুণ প্রজন্ম দের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয়েছে। এরকম‌ই বেলি ডান্স করতে দেখা গিয়েছে ওই তরুণীকে। তবে স্ব-ল্প পো-শা-কের ওই তরুণীর নৃত্যের ছন্দে অনেকেই মা-তো-য়ারা ।

জনপ্রিয় একটি হিন্দি গানের সাথে তিনি রীতিমতো ছা-ন্দিক গ-তিতে তার শ-রী-রের ক-সরৎ দেখি-য়েছেন । করে তুলেছেন প্রত্যেককে আবেদনময়ী । পরনে ছিল কালো রঙের একটি পোশাক । রীতিমতো কো-মরের ক-সরত দেখিয়ে এবং প্রতিটি স্টেপে নিজের ভাবনা চিন্তা কে ফুটিয়ে তুলে যে শর্ট ভিডিওটি তিনি শেয়ার করেছেন সেটি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । এবং ঘু-ম কে-ড়েছে তরুণ প্রজন্মের । এই মুহূর্তে প্রশংসায় পঞ্চমুখ সেই যুবতী ।

Back to top button