সৌমিত্র চট্টোপাধ্যায়ের পর ফের শোক সংবাদ বাংলা সিনেমায়, চলে গেলেন এই জনপ্রিয় অভিনেতার স্ত্রী!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ সাল টি কোথাও যেন পুনরায় ডেকে আনছে সেই মর্মা-ন্তিক ২০২০ ছায়াকে । কারণ আমরা দেখেছিলাম যে বাংলার জনপ্রিয় কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা তে আ-ক্রান্ত হয়ে মা-রা গিয়েছিলেন আগের বছর । ৯০ দশকের মধ্যবর্তী সময় থেকে যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী বাংলা সিনেমার জগতকে বিশ্ব দরবারে তুলে ধরেছিলেন তাদের মধ্যে সৌমিত্র চট্টোপাধ্যায় ছিলেন অন্যতম । বাঙালি এই অভিনেতা একের পর এক এনে দিয়েছে বিভিন্ন জাতীয় পুরস্কার।

আমরা দেখেছিলাম যে সৌমিত্র চট্টোপাধ্যায় মা-রা যাবার পর এক বড় শূ-ন্যতা সৃষ্টি হয়েছিল বাংলার অভিনয় জগতে । তার পাশাপাশি মান-সিক ভাবে পুরোপুরি ভে-ঙ্গে পড়েছিলেন তাঁর পরিবার । যদি এমনটা খুব স্বাভাবিক । ভে-ঙে পড়েছিল তার অনুগামী মহলের একাংশ । কিন্তু তার রে-শ কা-টিয়ে উঠতে না উঠতেই ফের আরো একবার শোকের ছায়া নেমে এল গোটা বাংলা ইন্ডাস্ট্রিতে ।

সম্প্রতি জানা যাচ্ছে যে একটি বেসরকারি হাসপাতালে কিডনি সমস্যায় ভুগছিলেন দীপা চট্টোপাধ্যায় অর্থাৎ সৌমিত্র চট্টোপাধ্যায় স্ত্রী । এবং গতকাল তিনি শেষ নিঃ-শ্বাস ত্যাগ করেন সেখানে । একা রেখে দিয়ে চলে যান তার কন্যা ও পুত্র কে । এই খবর প্রকাশে আসতে পুনরায় ভে-ঙে পড়ে তার অনুগামী মহলের একাংশ । তার সাথে সাথে শোকের ছায়া নেমে আসে গোটা বাংলা ইন্ডাস্ট্রিতে।

মায়ের মৃ-ত্যুর খবর সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিল তার ছেলে । অনেকে আবার বলছেন যে স্বামী চলে যাবে তার দুঃখ তিনি মনের মধ্যে পু-ষে রেখে দিয়েছিলেন । যার ফলে ভিতরে ভিতরে অল্প অল্প করে শেষ হয়ে যাচ্ছিলেন তিনি । মেনে নিতে পারেননি সেই ঘটনাকে । তবে তার আত্মার শান্তি কামনা করছে তার অনুগামী মহল । তার সাথে সাথে গোটা বাংলা ।

Back to top button