মঞ্চে সকলের সামনেই গায়িকা নেহা কক্করকে পরনের পো’শা’ক খু-লে শাড়ি পড়িয়ে দিলেন রেখা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-  জনপ্রিয় অভিনেত্রী রেখার কাছ থেকে পেলেন এই বিশেষ উপহার নেহা কক্কর কিন্তু কেন আসুন জেনে নেবো পুরো ঘটনাটি বিস্তারিত ভাবে । তিনি তার সুরেলা কন্ঠ দিয়ে রীতিমত জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন । তবে শুধুমাত্র তার দর্শক যে দেশের মধ্যে আ-টকে আ-ছে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি পৃথিবীর বিভিন্ন দেশে রয়েছে তার দর্শক । বিভিন্ন গানের অনুষ্ঠানে বিচারক হিসেবে তাকে দেখা যায় । নেহা কক্কর বেশ কিছুদিন আগে বাধা পড়েছিলেন সাতপাকে রোহন প্রীতির সাথে ।

যিনি নিজে একজন পাঞ্জাবি গায়ক। নেহা কক্কর জানিয়েছিলেন যে ছোটবেলায় বাবা সিঙ্গারা বিক্রি করতেন । নিজের স্বপ্ন পূরণে তাকে দেন ভাই টনি কক্কর কে নিয়ে পাড়ি দেন মুম্বাই । তারপরে চলে অনেকটা লড়াই । অব-শে-ষে মেলে সফলতা এবং সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে আজ তিনি ভারতবর্ষের জনপ্রিয় গায়িকা । তার এই লড়াই মোটেও সহজ ছিল না । পাশে শুধু পেয়েছিল তার ভাইকে । যদিও তার ভাই জনপ্রিয় একজন গায়ক এই দেশে । একটি রিয়েলিটি শো থেকে গু-জব উঠেছিল যে উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়নের সাথে সাতপাকে বাঁ-ধা পড়তে চলেছে নেহা কক্কর ।

যদিও সেটি একটি ভিডিওর জন্য ইচ্ছাকৃতভাবে গু-জব র-টানো হয়েছিল বলে দাবি করে নেহা কক্কর । কিন্তু অবশেষে তিনি সাত পাকে বাঁ-ধা পড়লেন এবং যাকে বিয়ে করলেন তিনি একজন পাঞ্জাবি গায়ক । আমরা জানি যে ইন্ডিয়ান আইডল বলে একটি রিয়েলিটি শো’র বিচারক হিসেবে দেখা যায় নেহা কক্কর কে এবং বেশ কিছুদিন আগে পাঞ্জাবি গায়ক রোহণ প্রিত সিং এর সাথে তার বিবাহ হয়েছে । তারপর কে-টে গে-ছে বেশ কিছুটা সময় । ইতিমধ্যে এই সমস্ত ছবি ও ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে ।

তবে সেই রিয়েলিটি শোতে ঐদিন উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী রেখা এবং তিনি নেহা কক্কর কে দিলেন একটি নতুন শাড়ি । মঞ্চের মধ্যে সকলের সামনে আবার সেটি নিজের হাতে পড়িয়ে দিলেন। আমাদের হিন্দু শাস্ত্র মতে যখন বিয়ের পর প্রথমবারের জন্য দেখা হয় তখন কোন না কোন উপহার দিতে হয় । তাই এবারের রেখা একটি নতুন শাড়ি নিয়ে এসেছে নেহা কক্করের জন্য । যেটি পেয়ে নিজেকে ধন্য মনে করছেন নেহা কক্কর এবং তিনি রীতিমতো আপ্লুত ইতিমধ্যেই ভিডিওটি অনুগামী মহলে ব্যা-পক সা-ড়া ফেলেছে । ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র।

Back to top button