একটি সরু ডাল দিয়ে ডোবা পার হতে গিয়ে কুকুরের তারা খেয়ে জলে পড়ে গেলো পাড়ার বৌদিরা, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন :- আমরা তাড়াতাড়ি কোন জায়গায় পৌঁছানোর জন্য কখনো কখনো এমন কিছু পথ বা পন্থা অবলম্বন করি যে ডেকে আ-নতে পা-রে বি-পদ । তার পাশাপাশি সৃষ্টি করতে পারে হাস্যকর পরিবেশ । তাই কোন কিছু কাজকর্ম করার আগে প্রথমত সাবধানতা অবলম্বন করা দরকার এবং দ্বিতীয়তো ভেবে চিন্তা করা দরকার । কারণ সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেটি সাবধানতা অবলম্বন না করার ফল ।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে দেখতে পেয়ে যায় পৃথিবীর বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া সমস্ত যাবতীয় ঘটনাগু-লি এবং এই সমস্ত ঘটনা গু-লি আমাদেরকে কখনো কখনো হাসিয়ে তোলে, কখনো আবার কাঁ-দিয়ে তোলে, কখনো বিভিন্ন শিক্ষা ক্ষেত্রের মুক্ত আঙ্গিনা হয়ে ওঠে । তাই সোশ্যাল মিডিয়া বর্তমান জনপ্রিয় অঙ্গ এমনটা বললে খুব একটা ভুল হবেনা।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে এবং বলাবাহুল্য ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি জলাশয়ের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাওয়ার জন্য একটি রাস্তা তৈরি হয়েছে এবং সেই রাস্তাটি ইট সিমেন্ট বালি দিয়ে নয় বরং সরু সুপারি গাছের ডাল দিয়ে তৈরি হয়েছে। এবং পাড়ার পাঁচ বৌদি সেই ডাল দিয়ে এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছে।আর তখন ঘটলো এই বি-পদ ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে যখন ওই পাঁচ বৌদি সরু ডাল দিয়ে জলাশয় পার করতে যাচ্ছে তখনই তাদের সামনে চলে আসে একটি কুকুর । এবং সে কুকুরটি রীতিমতো তা-ড়া ক-রে তা-দের । ওই পাঁচজনের মধ্যে প্রথমজন তার গন্তব্যে পৌঁছতে পারলেও বাকি চারজন কিন্তু পৌঁছাতে পারেনি । যার ফলে নি-য়ন্ত্রণ হা-রিয়ে তারা প্রত্যেকেই জ-লের ম-ধ্যে প-ড়ে যা-য় । হাস্যকর এই ঘটনাটি ব্যা-পক প-রিমাণে ভাইরাল হয়েছে । এবং ব্যা-পক হাসি ফুটে উঠেছে কমেন্ট সেকশনে।

Back to top button