প্রচারে বেরিয়ে বক্তৃতা দিতে দিতে হঠাৎ মাথা গ’রম ক’রে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতের পাশাপাশি রাজনৈতিক জগতে যখন থেকে তিনি পা রেখেছেন তারপর থেকে কোনো না কোনো ঘটনা তার সাথে ঘটে চলেছে । বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় উজ্জ্বল নক্ষত্র হলেন শ্রাবন্তী চ্যাটার্জী । ২০১৬ সালে রাজীব ব্যানার্জি সাথে তার বিবাহ হয় । তারপরে মনোমালিন্যে কেটে যায় সম্পর্ক । তারপরও জীবনে আসে আরও দুই পুরুষ । কিন্তু তাদের কেউ টিকিয়ে রাখতে পারেনি জীবনে । যার জন্য তাকে শুনতে হয়েছে বিভিন্ন ধরনের ক-টাক্ষ।

ইতিমধ্যেই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন এবং বেহালা পশ্চিমে প্রার্থী হয়েছেন । তাই প্রচারে কোনরকম খামতি রাখতে চায়না অভিনেত্রী শ্রাবন্তি । আমরা এর আগে এমন অনেক ভিডিও দেখেছি যেখানে প্রচার করতে দেখা গেছে শ্রাবন্তীকে । তবে শেষ দিনে যে ঘটনাটি ঘটলো তার জন্য প্রস্তুত ছিল না তিনি নিজেও।

শেষ দিন প্রচার করতে গিয়ে পুলিশের সাথে বচসা জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তি । কোন একটি বিশেষ কাগজ দেখানোর না দেখানোর নিয়ে তর্কে মে-তে উ-ঠেছিলেন তার কর্মীরা । এবং সেখানে গিয়ে পু-লিশের সাথে উঁচু গলায় কথা বলতে দেখা যায় শ্রাবন্তী চ্যাটার্জী কে । যদিও সেটা কি সম্পর্কিত তর্ক তা জানা সম্ভব হয়নি । সভা করার কোন অনুমতি মেলেনি পুলিশের কাছ থেকে ।

তাই পু-লিশের সা-থে ব-চসা জ-ড়িয়ে পড়েছিলেন তিনি । ঠিক ঐদিনই পারমিশন ছাড়াই অর্থাৎ অনুমতি ছাড়াই প্রচার করেন বিজেপির শ্রাবন্তী । এবং বক্তব্য দিতে গিয়ে তিনি মে-জাজ হা-রালেন । শেষে তিনি বললেন যে আমি এই বেহালার পাড়ার মেয়ে । আমি বহিরাগত নয় । বহিরাগত অন্য কেউ । অর্থাৎ তিনি পরোক্ষভাবে তৃণমূল কংগ্রেসকে দায়ী করলেন । আর তাতেই কর্মীদের উ-চ্ছ্বাস দে-খা গে-লো । ইতিমধ্যে সেই ভিডিওটি দলীয় কর্মীদের কাছে ব্যা-পক জনপ্রিয় হয়ে উঠেছে ।

Back to top button