হঠাৎ খারাপ হয়ে গেছে নিজের গাড়ি, শেষমেশ রাস্তার মাঝে একা হাতে গাড়ি ঠেলে ঠেলে নিয়ে যাচ্ছেন ‘শ্রীময়ী’-এর রোহিত আঙ্কেল!

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক গুলি এই মুহূর্তে অন্যান্য সিনেমার থেকে বেশি জনপ্রিয় হয়ে উঠছে । তার সাথে সাথে জনপ্রিয় হয়ে উঠছে বাংলা ওয়েব সিরিজ গু-লি । ঠিক তেমনি ধারাবাহিক জগতে একটি জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী । বাড়ির মা কাকিমারা তাদের সমস্ত কাজ ফেলে টিভির সামনে বসে পড়েন সঠিক সময়ে শুধুমাত্র তাদের প্রিয় ধারাবাহিকটি দেখবে বলে।

এই ধারাবাহিকের যে গল্পটি সেটি অন্যান্য ধারাবাহিকের তুলনায় কিছুটা হলেও আলাদা । তাই জনপ্রিয়তার নিরিখে এখনো পর্যন্ত তু-ঙ্গে এটি । এবং এই ধারাবাহিকে যে সমস্ত চরিত্রগু-লি অভিনয় করতে দেখা গেছে সেগুলো অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আলাদা চরিত্র । একটা সংসারের যাবতীয় খুঁটিনাটি যে সমস্ত বিষয়গু-লি হয়ে থাকে সমস্ত কিছু তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকের মাধ্যমে।

এই ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র হলেন রহিত আংকেল । রোহিত আংকেল এর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে টোটা রায়চৌধুরী কে । আমরা জানি যে টোটা রায়চৌধুরী বাংলার অভিনয় জগতের জনপ্রিয় মুখ । তার পাশাপাশি নিজের শরীর স্বাস্থ্য সম্পর্কে যথেষ্ট পরিমাণে সচেতন তিনি । এবার তার চিত্র ফুটে উঠল সম্প্রতি । ভাইরাল হলো নেট দুনিয়াতে।

পরনে সর্টস এবং কালো রঙের একটি গেঞ্জি । মাঝরাস্তায় নিজের গাড়ি একা হাতে ঠিলছেন অভিনেতা টোটা রায়চৌধুরী । স্বাস্থ্য সম্পর্কে সচেতন সেটি এর আগেও আমরা জেনেছিলাম । তবে সম্প্রতি এই ভিডিও দেখে রীতিমতো অনুপ্রাণিত অনেকে । শরীরের ঘাম ঝরিয়ে নিজেকে ক-ষ্ট দি-য়ে শ-রীরকে সুস্থ স্বাভাবিক এবং সচেতন রাখতে পিছপা হননি অভিনেতা । ইতিমধ্যে তার প্রশংসায় পঞ্চমুখ সাইবার দুনিয়ার মানুষ ।

Back to top button