জানেন সুন্দরী অভিনেত্রী রূপসা চক্রবর্তী বাস্তবে কাকে বিয়ে করেছেন? রইলো তার ছবি

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত জনপ্রিয় এবং পরিচিত মুখ হলেন রূপসা চক্রবর্তী। বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করে অল্প সময়ের মধ্যেই কিন্তু দর্শকদের মন জয় করে নিয়েছেন এই নায়িকা। সব থেকে আশ্চর্যের ব্যাপার বেশিরভাগ ধারাবাহিক এই তিনি অভিনয় করেছেন পার্শ্ব চরিত্রে।

তারপরেও কিন্তু তার জনপ্রিয়তা কোন মুখ্য তারকার থেকে কম নয়।দর্শকরা সবসময়ই মুখিয়ে থাকেন তাদের পছন্দের তারকা দের ব্যক্তিগত জীবন ঠিক কেমন তা জানার জন্য। টিভির পর্দায় দেখা অভিনেতা অভিনেত্রীরা বাস্তবেও ঠিক সেরকম নাকি অনেক আলাদা তা নিয়ে কৌতুহলের শেষ নেই অনুরাগীদের। তাই আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করব অভিনেত্রী রূপসা চক্রবর্তী অভিনয় এবং ব্যক্তিগত জীবনের কিছু তথ্য নিয়ে।আসুন আর দেরি না করে এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

প্রসঙ্গত উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খোকাবাবু’ তে অভিনয়ের সুবাদে বিপুল জনপ্রিয়তা অর্জন করেন তিনি। অনেকেই কিন্তু জানেন না এই অভিনেত্রী বিবাহিত। তার স্বামী হলেন স্নেহাশীষ চক্রবর্তী। তার হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন রুপসা।রূপসার জেঠু এবং বাবাও দীর্ঘদিন অভিনয়ের সঙ্গেই যুক্ত। তাই অভিনয় তার রক্তেই। সুতরাং খুব একটা অসুবিধা হয়নি একজন অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে।

সব থেকে আশ্চর্যের ব্যাপার রুপসা কিন্তু কোনদিনই অভিনেত্রী হতে চান নি। এই বিষয়ে তিনি এক ব্যক্তিগত সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “অভিনেত্রী হওয়ার ইচ্ছা আমার মোটেই ছিলনা! আমি আর পাঁচটা মেয়ের মতো পড়াশোনা করতাম, গান গাইতাম৷

বেশ কয়েকটা সিরিয়ালে প্লেব্যাকও গেয়েছি৷ বিয়ে হওয়ার পর মন দিয়ে সংসারটাই করতাম, পড়াশোনাও চলছিল৷ ছেলের পাঁচ বছর বয়স পর্যন্ত আমি পুরোদস্তুর হোমমেকার ছিলাম, ওর দেখাশোনা করেছি৷ অভিনয়ের সুযোগটা একেবারে আচমকা আসে, সেটা করতে গিয়ে ভালো লেগে যায়৷ একের পর এক কাজ পেতেও থাকি… ব্যস, সেই থেকেই চলছে৷’’

তার স্বামী এবং পুত্র সন্তানকে নিয়ে বর্তমানে চুটিয়ে দাম্পত্য জীবন উপভোগ করছেন রূপসা চক্রবর্তী। অভিনয়ের ক্ষেত্রে তার স্বামী এবং ছেলে সব রকম ভাবেই কিন্তু তাকে সাহায্য করেন বলে জানিয়েছেন নায়িকা। এমনকি যাতে রূপসা অভিনয় করতে পারেন তাই যতটা সম্ভব নিজের কাজ সামলে তার স্বামী স্নেহাশীষ কিন্তু তাদের সন্তানকেও সময় দেন।

এই প্রসঙ্গে রূপসার মতামত, “একটা ব্যাপারে আমি খুব ভাগ্যবান, আমার ছেলেটা সব ধরনের পরিবর্তনের সঙ্গে মানিয়ে নিয়েছে খুব তাড়াতাড়ি৷ এমনও হয়েছে যে সকালে শ্যুটিংয়ে বেরিয়েছি, প্যাকআপ হয়েছে পরদিন ভোর পাঁচটায়৷ আমার মা-বাবা, শাশুড়িও খুব সাহায্য করেছেন৷ স্নেহাশিসও খুব হেল্পফুল, ওঁর অনেকটা কাজই অফিস থেকে করা যায় বলে উনিও যখনই সম্ভব হয়, তখনই ছেলেকে সঙ্গ দেন৷ আর এখন ওর বয়স প্রায় 11, তাই খুব অসুবিধে হয় না৷”

সোশ্যাল মিডিয়াতেও কিন্তু অত্যন্ত একটি রুপসা। প্রায় সময় নিজের স্বামী আর সন্তানের সাথে নানান ধরনের ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। তার ভক্ত সংখ্যা কিন্তু কম নয় নেট মাধ্যমে। মুহূর্তেই তার শেয়ার করা যেকোনো ছবি খুব সহজেই ভাইরাল হয়ে ওঠে।

যেমন সম্প্রতি কিছুদিন আগেই নেট মাধ্যমে একটি ছবি শেয়ার করেছিলেন নায়িকা যেখানে ছেলের সঙ্গে দাঁড়িয়ে খুনসুটি করতে দেখা গিয়েছিল তাকে। রূপসা চক্রবর্তী কে আপনাদের কেমন লাগে তা অবশ্যই জানাতে ভুলবেন না। বিনোদন জগত সম্পর্কিত এই ধরনের সমস্ত আপডেট পেতে হলে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button