ফ্যাশন শো তে দারুণ কায়দায় দুর্দান্ত স্টাইলে হেঁটে প্রশংসা কুঁড়ালো ছোট্ট তানি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে আমরা বিভিন্ন দিকে এগিয়ে গেছি । শিক্ষা স্বাস্থ্য ব্যবস্থা জীবনযাত্রা ধারা ইত্যাদি সব ক্ষেত্রেই আমরা উন্নতি করেছি। এনেছি নতুন নতুন কৌশল এবং তারই আওতায় পড়ে সাধারণ মানুষ হয়ে উঠছেন অসাধারণ । এই অসাধারণ হয়ে ওঠার পেছনে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার কিন্তু একটা বড়সড় অবদান রয়েছে।

আমাদের মধ্যে অনেকেই পড়াশোনা করতে ভালোবাসেন । অনেকে ভালোবাসার নাচ করতে অনেকে আবার ভালোবাসার ছবি আঁকতে । এই সমাজে এমন অনেক মানুষ রয়েছেন যারা ভালবাসেন মডেলিং করতে বা নিজেকে ক্যামেরার সামনে বিভিন্ন ভঙ্গিমায় তুলে ধরতে । এবং আমরা এর আগে বহুবার প্রমাণ পেয়েছি যে মডেলিং করার দরুন অনেকেই হয়ে উঠেছেন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী । সেটি ছোটপর্দার ধারাবাহিক হতে পারে বড় পর্দার সিনেমা হতে পারে।

অভিনেতা এবং অভিনেত্রী দের জীবন বাকি সাধারণ পাঁচটা মানুষের তুলনায় অনেকখানি আলাদা । তাই প্রত্যেক বাবাই চাই যে তাদের ছেলে মেয়েরা যেন একটা ভালো জায়গায় পৌঁছাতে পারে । তাই বর্তমান যুগে অনেকেই ছোট ছোট বাচ্চা ছেলে মেয়েদের কে মডেলিংয়ে যুক্ত করে দেয় । শিখিয়ে তোলে ফ্যাশন সম্পর্কিত জ্ঞান । ঠিক সেরকম একটি চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে এর আগে কখনো দেখা যায়নি।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি ফ্যাশন শোতে অংশগ্রহণ করেছে বেশ কয়েকটি খুদে। সাধারণত ফ্যাশন শো মানে আমরা বুঝি প্রাপ্তবয়স্ক বা যুবক-যুবতীরা অংশগ্রহণ করে থাকে । কিন্তু এক্ষেত্রে চিত্রটা সম্পূর্ণ আলাদা সেই ফ্যাশন শোতে অংশগ্রহণ করেছে ছোট ছোট বাচ্চা ছেলে মেয়ে এবং তারা রীতিমতো গভীর দক্ষতার সাথে তারা নিজেদের প্রতিভাকে প্রদর্শন করছে যা দেখে অবাক নেট পড়ার জনতরা । ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন অনেকে এসেছে প্রচুর মন্তব্য।

Back to top button