এই ক্রিম দিয়ে মাত্র পাঁচ মিনিটে পার্টি মেকআপ করলে মুখ করবে দারুণ গ্লো, রইলো ভিডিও সহ!

নিজস্ব প্রতিবেদন :- ছোট জন্মদিন হোক বা বিয়ে বাড়ি যেকোনো অনুষ্ঠানে আমরা নিজেদেরকে আকর্ষণীয় করে তোলার জন্য এবং সুন্দরভাবে সাজিয়ে তোলার জন্য নানান ধরনের মেকআপ বা সাজ সজ্জা করে থাকি । কখনো কখনো সেগু-লি নিজের দ্বারা করা হলেও বেশিরভাগ ক্ষেত্রে অভিজ্ঞ মানুষজনদের দ্বারা এগু-লি করানো হয়ে থাকে । অর্থাৎ পার্লারে গিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে এই ধরনের মেকআপ করা হয়ে থাকে।

আপনারা হয়তো ভাবছেন যে মেকআপ একটি মানুষকে সুন্দরভাবে সাজিয়ে তুলতে সাহায্য করে । কিন্তু শুধুমাত্র সেখানেই সীমা-ব-দ্ধ থাকেনি । এমনকি নিজের মুখের সমস্ত চিত্র পরিবর্তন করতে ব্যাপক পরিমাণে সাহায্য করে এই মেকআপ । আমরা সিনেমা ছবিতে এই ঘটনার প্রমাণ বহুবার পেয়েছি । এই কালো বা স্যাম বর্ণের মেয়েকে ফর্সা করা যেতে যেতে পারে । ঠিক সেরকম একটি ভিডিও সম্প্রতি প্রকাশিত হয়েছে ।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যে একজন প্রশিক্ষণপ্রাপ্ত মানুষকে ছাড়াই কিভাবে নিজেই বাড়িতে সুন্দরভাবে মেকআপ করতে পারে কেউ । পুরো ঘটনাটি সেই ভিডিওর মধ্যে বিস্তারিত ভাবে ব্যাখ্যা করা আছে । কাজেই আপনি যদি সেটি জানতে চান তাহলে অতি অবশ্য আপনাকে ভিডিওটি দেখতে হবে । বর্তমান যুগে এই ধরনের ভিডিও-গু-লি প্রকাশ্যে উঠে আসে বলেই অনেক সাধারন মানুষের অনেক উপকার হয় এমনটা বলা যেতে পারে ।

Back to top button