দারুণ জনপ্রিয় গানে শাড়ি পড়েই দোল উৎসবে উ-দ্দা’ম নাচ চার সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা ইতিমধ্যে জেনেছি যে বর্তমান প্রজন্মের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের মাধ্যম যার মাধ্যমে নিজের প্রতিভাকে তুলে ধরা যায় পৃথিবীর আ-নাচে-কা-নাচে । শুধুমাত্র তুলে ধরা যায় এমনটা নয় ,তার পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও বা তথ্য আমরা সংগ্রহ করতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অতএব এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই যে আমাদের জীবনের গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া । সোশ্যাল মিডিয়া হাত ধরে বিভিন্ন স্তরের মানুষের মাঝে মধ্যে উঠে আসে খবরের শিরোনামে।

কখনো গান কখনো আবৃতি কখনো অভিনয় আবার কখনো বা নাচের মাধ্যমে। যেকোনো শিল্প শিল্পীর আ-ত্ম-প্রকাশের পথ হয়ে ওঠে । সেটি গান হতে পারে বা নাচ হতে পারে বা যেকোনো কিছু হতে পারে । তবে নাচের কথা বলতে গেলে বলতে হয় যে নাচ এমন এক ধরণের শিল্প যা মনের পাশাপাশি শরীরকে সুস্থ স্বাভাবিক রাখে । এই নাচ কে ঘিরে বর্তমান প্রজন্ম গড়ে উঠেছে অনেক তরুণ-তরুণী স্বপ্ন । তবে এমন বেশ কিছু ধরনের নাচ থেকে থাকে যা বাকি সবার থেকে আলাদা হয় এবং মুহূর্তের মধ্যে ন-জর কা-ড়ে জনতাদের।

ঠিক সেরকমই একটি নাচের কথা আমি আপনাদের সামনে এই মুহূর্তে বলতে চলেছি যা দখল করেছে নেটদুনিয়া জনতাদের নজর। সম্প্রতি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে সেখানে দেখা গেছে চার যুবতীকে শাড়ি পরা অবস্থাতে নাচ করতেনল । এবং মূলত তারা নববর্ষের দিন এই নাচ পরিবেশন করেছেন সকলের সামনে । তাদেরকে ঘিরে রয়েছে অসংখ্য দর্শক । রাস্তার ধারে কোন একটি জায়গাতে তারা এই নাচ পরিবেশন করেছেন।

৪ যুবতীর মধ্যে তালের অসম্ভব সুন্দর এক মেল-ব-ন্ধন ছিল । সেটি আপনার নাচ দেখলে বুঝতে পারবেন । জনপ্রিয় আঞ্চলিক ভাষার গান মনে করি আসাম যাবো গানটিতে ৪ যুবতী সুন্দর ভাবে তাদের নিত্য পরিবেশন করেছেন । প্রতিটি স্টেপে ফুটিয়ে তুলেছেন তাদের মনের ভেতরে থাকা ভাবনা-গু-লিকে । এবং গানের লাইনের সাথে সাথে তাদের আক্ষরিক অর্থ গু-লিকে তারা প্রকাশিত করতে পেরেছে তাদের নাচের মাধ্যমে । যা একটি নৃত্য শিল্পীর সবথেকে উল্লেখযোগ্য বিষয় হয়ে থাকে । ইতিমধ্যে সে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । এসেছে প্রচুর ভিউজ ও মন্তব্য ।

Back to top button