ক্যামেরার সামনেই শাড়ি ছেড়ে হ-ট পোশাক প’রলেন বিদ্যা বালান, তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার পাশাপাশি হিন্দি অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী থেকে থাকেন যারা তাদের অভিনয় দক্ষতা দিয়ে জয় করেন আমাদের মন । তার পাশাপাশি ছোটপর্দার ধারাবাহিকগুলোতে এখন দেখা যাচ্ছে জনপ্রিয়তার উ-ল্লাস । ঠিক তেমনি বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয় জগৎকে আরও ত্বরান্বিত করতে যে সমস্ত অভিনেতা ও অভিনেত্রী দের অবদান রয়েছে তাদের মধ্যে অন্যতম হলেন বিদ্যা বালন ।

তরুণ বয়সেই চলচ্চিত্রের সাথে তার সম্পৃক্ততা ঘটে এবং ১৯৯৫ সালে হাম পাঁচ হিন্দি সিটকমের মাধ্যমে প্রথম অভিনয়ে আসেন। তিনি মুম্বাই বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন এবং চলচ্চিত্রে কর্মজীবন শুরু করার পূর্বে ভিন্ন-ভিন্ন পেশায় ব্যর্থ হয়েছিলেন। পরবর্তীকালে বিভিন্ন টেলিভিশন বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে কাজ করার পর ২০০৩ সালে তিনি ভাল থেকো স্বাধীন বাংলা চলচ্চিত্রের মাধ্যমে প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন।

বাস্তব ঠোঁ-ট-কা-টা স্বভাবের এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকে । মাঝেমধ্যেই এমন কিছু ধরনের ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন যা তরুন প্রজন্ম ঘুম উড়িয়ে দিতে সাহায্য করে । সম্প্রতি সেরকম একটি চিত্র ফুটে উঠল ভিডিওর মাধ্যমে । তার কেরিয়ারের সবচেয়ে বড়ো সুযোগ তিনি পেয়েছিলেন বাংলা ছবির দ্বারা। ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভালো থেকো’র মাধ্যমে যাত্রা শুরু হয় তার। সেই বছরেই হাতে আসে জনপ্রিয় হিন্দি ছবি ‘পরিণীতা’। ব্যস! আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

জুটি বেঁধেছেন শাহিদ কাপুর, অভিষেক বচ্চন, থেকে শুরু করে বলিউডের বহু জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে। এর পর ডার্টি পিকচার্স, তুমহারি সুল্লু সহ্য আরো অনেক ছবিতে অভিনয় করেন তিনি । তাকে বেশির ভাগ সময় শাড়ি বা ভারতীয় পোশাকে দেখা যায় । এবার তিনি এক নিমিষে ক্যামেরার সামনে বদলে ফেললেন তার পোশাক। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেন তিনি । সেখানে তাকে দেখা যায় যে এক চুটকিতে ভারতীয় পোশাক থেকে বিদেশি পোশাক পড়ে ফেললেন অভিনেত্রী ।

তিনি পড়েছিলেন হলুদ রঙের একটি সালোয়ার কামিজ তারপর চোখের পলকেই পড়ে নিলেন বিদেশি পোশাক। সেখানে তিনি ক্যাপশন এ লেখেন  “যখন সবাই বলে আমি শুধু ভারতীয় পোশাক পরি।” ইতিমধ্যে ভিডিও টি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । অনুগামী মহলে ব্যাপক উত্তেজনা সৃষ্টি করেছে সেই । কমেন্ট এ লক্ষ করা গেছে অনুগামীদের উ-ত্তে-জনা ।

Back to top button