একদম পাতলা স্কাট পড়ে প্রকাশ্যে রাস্তায় জনপ্রিয় অভিনেত্রীর দমকা হাওয়ায় উড়ে যাচ্ছে পরনের টপ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা সারাদিনের ক্লা-ন্তি দূ-র করার চেষ্টা করি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তার পাশাপাশি বিভিন্ন ধরনের বিনোদনের জন্য সিনেমা ধারাবাহিক গু-লির উপর চোখ রাখি এবং যত দিন যায় ততই সেগুলি আমাদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠে । বাড়ির মা কাকিমা দের কাছে ধারাবাহিকগুলো যেমন জনপ্রিয় হয়ে ওঠে ঠিক তেমনি বাড়ির ছেলে মেয়েদের কাছে ধারাবাহিকের পাশাপাশি বড় পর্দার ছবিগু-লিও জনপ্রিয় হয়ে ওঠে । তবে জনপ্রিয়তার নিরিখে শুধুমাত্র বাংলা বা হিন্দি ছবিগুলি স্থান রয়েছে তা কিন্তু নয়।

বাংলা হিন্দি পাশাপাশি ইংরেজি তামিল-তেলেগু অন্যান্য ভাষার যে সমস্ত ছবি গু-লি রয়েছে সেগু-লি ধীরে ধীরে জনপ্রিয় হয়ে ওঠে । এবং সেই ছবিগু-লিতে অভিনয় করা অভিনেতা এবং অভিনেত্রী রা বাকি সকলের মতনই আমাদের প্রিয় হয়ে ওঠে । ঠিক তেমনই একজন নাম আল্লু আর্যুন । এই অভিনেতা রীতিমতো ম-ন্ত্র-মু-গ্ধ করে তুলেছে গোটা বিশ্বের মানুষজনদের কে ।

কারণ তার অভিনীত প্রতিটি ছবি এত নিখুত ভাবে হয় যে মানুষ তার প্রতি আ-কৃষ্ট না হয়ে থাকতে পারে না । তবে সেই অভিনেতার বান্ধবী যার নাম রাকুল প্রীত সিং কে দেখা গেল প্রকাশ্যে রাস্তায় ছোট পোশাক পরা অবস্থায় । আর ক্যামেরার ফ্ল্যাশের ঝলমলিয়ে উঠলো তার মুখ । শুধু মাত্র এখানেই থেমে রয়েছে তেমনটা কিন্তু নয়। যে ভিডিওটি সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যে

রকুল প্রিত সিং কোন একটি অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য এসেছেন এবং তার পরনে ছিল একটি জিন্সের জ্যাকেট এবং একটি ফ্রক আর সাংবাদিকবন্ধুদের ক্যামেরায় ধরা পড়ে তার মিষ্টি মুখের সেই সমস্ত ছবিগুলো । যদিও সাংবাদিকদের বেশি সময় তিনি দিতে পারেননি । খুব সম্ভবত তিনিই দেরি করে এসেছিলেন তাই । কিন্তু যতটুকু সময় দিয়েছেন ততটুকুতেই তিনি উ-ষ্ণতা ছ-ড়িয়েছেন এমনটা বলার অপেক্ষা রাখে না।

Back to top button