বড় কো-বরা ও কুকুরের মধ্যে তু-মুল ল-ড়াই, কো-ব’রার এক ছো-বলেই কা-ত হলো কুকুর, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এ এক আ-জব ল-ড়াই এর সাক্ষী থেকে থাকি আমরা মাঝে মধ্যে। সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অ-বাক করে তোলার পাশাপাশি করে তো-লে হ-ত-ভ-ম্ভো এবং কৌ-তু-হলী । যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে ।

সাধারণত আমরা সাপের থেকে ১০ হাত দূরে চলি । কারণ সা-পের এক ছো-বলেই জী-বন চ-লে যে-তে পা-রে অনেকের । আগেকার দিনে এই ধরনের ঘটনা প্রায়ই দেখা যেত । গ্রামগঞ্জে কোন না কোন ব্যক্তির সা-পের কা-মড়ে মৃ-ত্যু এবং মৃ-ত্যুর সংখ্যা অধিক পরিমাণে ছিল । কিন্তু বর্তমান যুগে বিভিন্ন ধরনের ও-ষুধ পত্র এবং চি-কিৎসা ব্যবস্থা চলে আসার দরুন এই মৃ-ত্যু-সংখ্যা অনেকাংশে কমে গেছে । কিন্তু থেকে গেছে সা-পের প্রতি একটা আ-তঙ্ক ।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সা-প এবং ঈ-গলের যু-দ্ধ দেখেছি । দেখেছি সা-প এবং একটি বাচ্চা কুকুরের যু-দ্ধ । তিনি সম্প্রতি যে ঘটনাটি আপনাদের সামনে বলতে এসেছি সেটি আরও অ-বাক ক-রার ম-তন এবং এই ঘটনাটি যে সাহসিকতার পরিচয় দেয় তা আর বলার অপেক্ষা রাখে না । সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বাড়ির এর মধ্যে একটি বিষাক্ত সা-প ঢু-কে যা-য় এবং সেটি দেখতে পায় বাড়ির পোষা কুকুরটি দুটি । এবং শুধুমাত্র যে দেখেছে তা কিন্তু নয় ।

তার সাথে অনবরত ল-ড়াই ক-রে চ-লছিল সেই কুকুরটি অর্থাৎ বাচ্চা কুকুরটি । তার পরবর্তী সময় দেখা যায় যে হঠাৎ করে কুকুর গু-লির নিজের মুখে করে সেই সা-পকে কা-মড় বসিয়ে গোল গোল ঘোরাচ্ছে । যার ফলে সা-পটি না-জেহাল অবস্থা সেটি আপনি ভিডিও দেখলেই বুঝতে পারবেন। এই ঘটনাটি ব্যা-পক প-রিমাণে ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । এবং সাহসিকতার প্রশংসা করেছে অনেকেই কমেন্ট সেকশনে মাধ্যমে । ওই কুকুর গু-লি যে সাহসিকতার পরিচয় দিয়েছে তাতে আ-প্লুত অনেকে।

Back to top button