পরনে একদম স্ব-ল্প পো-শাক, ঘরের ভেতরেই জনপ্রিয় হিন্দি গানে উ’দ্দা-ম নাচ সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শুধুমাত্র তারকা বা সেলিব্রিটি হয়ে উঠতে গেলে লাইট-ক্যামেরা-অ্যাকশন এসবের দরকার হয় এমনটা কিন্তু নয় । বর্তমান যুগের বিকল্প পথ বেরিয়েছে । আমি কিসের কথা বলছি তা নিশ্চয়ই আপনারা বুঝতে পারছেন । আমি সোশ্যাল মিডিয়ার কথা বলছি। অর্থাৎ বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় এমন একটি বিকল্প প্ল্যাটফর্ম এখানে যে কেউ রাতারাতি হতে পারে তারকা ।হয়ে উঠতে পারে সেলিব্রিটি আসতে পারে নাম যশ খ্যাতি পরিচিতি।

এমনটা যে বিরলতম টা নয় কারণ আমরা প্রায়ই দেখি কোনো না কোনো সাধারণ পরিবারের ছেলেমেয়েরা উঠে আছে খবরের শিরোনামে শুধুমাত্র সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে। কখনো নাচ কখনো বা গান কখনো অন্য কোনো প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরে হয়ে উঠছে তারা তারকা। সম্প্রতি নেট দুনিয়াতে এক যুবতীর নাচের ভিডিও প্রকাশিত হয়েছে যা মুহূর্তের মধ্যে শো-র-গোল ফে-লেছে নেট দুনিয়াতে ।

যদিও ওই যুবতী নিজেকে ক্যামেরা-ব-ন্দি করেছেন বাড়ির মধ্যেই । পরনে ছিল বিশেষ ধরনের পোশাক এবং বাড়ির মেঝের মধ্যে সম্পূর্ণ নাচ তিনি সম্পন্ন করেছেন । ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে ওই যুবতী বাড়ির মধ্যে লাল রঙের একটি নিম্নাংশে পোশাক পড়েছে এবং উপরের দিকে পড়েছে একটি হলুদ রঙের ক্রপ টপ । এই মত অবস্থায় বাড়ির মেঝের মধ্যে তিনি জনপ্রিয় হিন্দি গান নেহা কক্কর এর গাওয়া ছাম্মা ছাম্মা গানের সাথে নাচ করেছেন ।

এবং প্রতিটি স্টেপে ফুটিয়ে তুলেছেন তার ভাবনা চিন্তা ধারাকে । প্রায় দেড় লাখের মতন মানুষ দেখে ফেলেছে ইতিমধ্যে সেই ভিডিওটি । এসেছে প্রচুর মন্তব্য । যেহেতু খুব অল্প সময়ের মধ্যে অধিক জন মানুষ দেখে ফেলেছেন তাই বলা যেতেই পারে যে ভিডিওটি ভাইরাল হয়েছে এবং নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সর্বত্র । সেই যুবতীর কি নাম বা অন্যান্য যাবতীয় তথ্য এখনো পর্যন্ত জানা সম্ভব হয়ে ওঠেনি ।

Back to top button