পুলিশের পোশাক পড়ে প্রকাশ্যে রাস্তার ওপরেই হিন্দি গানে তু-মু-ল নাচ তিন জনপ্রিয় অভিনেত্রীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- টলিউড জগতে এমন অনেক তারকার রয়েছে যারা কখনোই স্বপ্নেও ভাবেনি ভবিষ্যতে অভিনেত্রী বা অভিনেতা হয়ে উঠবেন। লক্ষ্য অন্য ছিল কিন্তু জীবনে ভা-গ্যের প-রিহাস তাকে নিয়ে এসেছে অভিনয় জগতে । সে রকমই একজন অভিনেত্রী হলেন তৃণা সাহা । এই নামটি টলিউড এ বেশ পরিচিতি রয়েছে । খোকাবাবু, কলের বউ ধারাবাহিকে অভিনয় করে রীতিমতো লক্ষ লক্ষ লক্ষ দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি । আসুন একটু জেনে নেয়া যাক তৃনা সাহার ব্যাপারে ।

কলকাতার মেয়ে তৃণা সাহা টলিউড প্রথমে সহকারী পরিচালক হিসেবে নিজেকে স্থাপন করেন। এবং একদিন রীতিমতো ঝোঁকের বশে অডিশন দিতে চলে যায় খোকাবাবুর। কিন্তু প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী তাকে জানান যে তাকে রোগা হতে হবে। সেই মুহূর্তে তার ওজন ৭২ কিলো । শরীর নিয়ে প্রথম ধা-ক্কা খেলেন তিনি । এবং এক প্রকার জেদের বশে শুরু হলো তার রোগা হওয়ার ল-ড়াই । জিমে ভর্তি হলেন, খাবারে আনলেন নিয়ম নিয়ম আনলেন নিয়ম নিয়ম । জীবন থেকে চলে গেল মিষ্টি, ময়দা, নুন । এবং দীর্ঘ ১৫ দিনের ল-ড়াই এর ফলে তিনি কমিয়ে ফেললেন ছয় কিলো ওজন । এবং খোকাবাবু প্রধান চরিত্রে অভিনয় করার জন্য হয়ে উঠলেন যোগ্য চরিত্র ।

এর পাশাপাশি তৃণা সাহা সোশ্যাল মিডিয়াতে বেশি সক্রিয় থাকেন। বিশেষ করে ইনস্টাগ্রামে । সম্প্রতি শুটিং শেষে তার সহ অভিনেত্রীদের সাথে একটি নাচের ভিডিও তে ধরা দিয়েছেন তিনি । মুহূর্তের মধ্যে হয়েছে সে ভিডিও ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে পুলিশের খাকী পোশাক পড়ে সহ অভিনেত্রীদের সাথে নিত্য পরিবেশন করছেন তিনি ।

শু-টিং এর ফাঁকে এরম উচ্ছাসে নাচলেও শুধু বিবাহিত মেয়ে হয়ে কিভাবে একজন সচেতন হীন ভাবে রাস্তার মধ্যে নাচছেন সেই প্রশ্ন করে অনেকে । পাশাপাশি সেটি দেখে অবাক অনেকে । আবার অনেকে তারে সাহসিকতার পরিচয় কে সাধুবাদ জানিয়েছে ।  তিনি হিন্দি গানের সাথে নেচেছেন এবং এই ভিডিও ইতিমধ্যে দেখে ফেলেছে অনেকে । তার পাশাপাশি বেড়েছে জনপ্রিয়তা।

Back to top button