দিদির বিয়েতে উদ্দাম নাচ শুভশ্রীর, নিজের হাতে পড়িয়ে দিলেন সোনার নেকলেস, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয়জগতে শুভশ্রী গাঙ্গুলীর নাম আমরা প্রত্যেকেই চিনি ।। তার পাশাপাশি আমরা এটাও জানি যে বেশ কয়েক বছর আগে শুভশ্রী গাঙ্গুলীর সাথে বিবাহ হয়েছিল পরিচালক রাজ চক্রবর্তীর । ইতিমধ্যে তাদের কোলে চলে এসেছে ছোট্ট একটি পুত্রসন্তান । এবং সেই পুত্র সন্তানের জনপ্রিয়তা ছোটবেলা থেকেই তু-ঙ্গে। ইতিমধ্যে খুলে গেছে তার নামে একটি ফ্যান পেইজ।

শুভশ্রী গাঙ্গুলীর অনুগামীরা বারবার জানতে চায় তার পরিবারের কথা । তার বাবা কেমন দিদি কেমন, পরিবারে কে কে থাকেন , ইত্যাদি । যদিও এ ব্যাপারে অনেকেই জানেন । কিন্তু হয়তো জানেন না অনেকে । তাই আজকের এই প্রতিবেদনে এমন একটি ঘটনা বলবো যেটি জানলে আপনি খুশি হবেন।

শুভশ্রী গাঙ্গুলীর বিয়ের পর তার বড়দিদি দেবশ্রী গাঙ্গুলী বিয়ে হলো সম্প্রতি । অমিত ভাটিয়া নামক একটি ছেলের সাথে তার কাজের সূত্রে পরিচয় ঘটে । তারপর বন্ধুত্ব হয় এবং সেই বন্ধুত্ব অবশেষে বিয়ের পিঁড়ি অব্দি চলে আসে । গত ২ র এপ্রিল তাদের বিবাহ সম্পন্ন হয় । এবং তার একটি ভিডিও সম্প্রতি উঠে এসেছে সোশ্যাল মিডিয়াতে যা সৃষ্টি করেছে খুশির আমেজ।

সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেখানে দেখা যাচ্ছে যে শুভশ্রী গাঙ্গুলী তার দিদিকে নিজের হাতে সাজিয়ে দিচ্ছেন । পরিয়ে দিচ্ছেন গয়না । সেদিন শুভশ্রী গাঙ্গুলীর পরনে ছিল মেরুন পাড়ের একটি শাড়ি এবং তার দিদির পরনে ছিল লাল পাড়ের শাড়ি । আইনসম্মত বিবাহ সম্পন্ন হবার পর খুশির আমেজে মেতে উঠলেন গাঙ্গুলী পরিবার । ইতিমধ্যেই সেই ভিডিও দখল করেছে খবরের শিরোনাম ।

Back to top button