একদম ছো-ট পো-শাক পরায় সরাসরি মঞ্চে উঠে অভিনেত্রীকে চ-ড় ক’ষা-লেন এক যুবতী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতে এর সাথে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রী রা চিরকালই তাদের অভিনয় দক্ষতার জন্য আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন । কখনো কখনো শুধুমাত্র অভিনয় তার কারণ নয় তার পাশাপাশি বিভিন্ন সুপ্ত প্রতিভা আমাদের মনকে আকৃষ্ট করে । তাই অভিনয় জগতের পাশাপাশি সেই সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা আমাদের মনের মনিকোঠায় থেকে যায় চিরকাল । ঠিক সেরকমই একটি নাম হল গহরা খান ।

তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে রীতিমত জয় করে নিয়েছিলেন সকল অনুগামীদের । খুব অল্পসময়ের মধ্যে পেয়েছিলেন সফলতা । তার অভিনয় দক্ষতা এতো নিখুত এবং নিপুণভাবে ছিল যে প্রতিটি দর্শক ম-ন্ত্র-মু-গ্ধ হয়ে দেখতে থাকে। বড় বড় বেশ কয়েকটি ছবিতে তিনি কাজ করেছেন একসাথে এবং তুলেছিলেন সেই সময়ে নিজের জনপ্রিয়তা । তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটা নিতান্তই দুঃ-খ-জনক।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে অভিনেত্রীকে মঞ্চে উঠে স-পাটে এ-ক চ-ড় মে-রেছেন এক যুবক । কিন্তু কেন? যখন পু-লিশ ওই যুবককে এই প্রশ্ন করেন তখন তিনি বলেন যে অভিনেত্রীর পোশাক অত্যন্ত ছোট ও অ-শ্লীল তাই তিনি তার মে-জাজ ঠিক রেখ আর না পেরে তাকে গিয়ে চ-ড় মে-রেছেন । এই ঘটনাটি রীতিমত তো-ল-পাড় করে তুলেছিল সেই সময় নেট দুনিয়াতে । তবে সম্প্রতি ভাইরাল হলো আর একবার । যদিও ভিডিওটি অনেক বছর আগেকার পুরনো ।

Back to top button