হঠাৎ প্র’কাশ্য রাস্তায় যেতে যেতে রাস্তার ওপরেই উ-দ্দা’ম নাচ শুরু করে দিলেন আলিয়া ভাট, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার প্রকাশ্যে এয়ারপোর্টের রাস্তায় নাচতে শুরু করলেন বলিউডের রাজকন্যা আলিয়া ভাট। । বাংলার পাশাপাশি হিন্দি অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকেন যাদের অভিনয় দক্ষতা আমাদের মনকে জয় করেন । তাই অন্যান্য বাকি সবার মতন আমাদের মনে বড় জায়গা করে নেন তারা । সেই তালিকার মধ্যে আলিয়া ভাট অন্যতম । মহেশ ভাট অর্থাৎ পরিচালক মহেশ ভাটের দ্বিতীয় মেয়ে আলিয়া ভাট । ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে আ-ত্ম-প্রকাশ করেন তিনি বলিউড এ ।

তার অভিনয় দক্ষতা এতটাই নিখুঁত পরিমাণে যে প্রতিদিনই বেড়ে চলেছে তার জনপ্রিয়তা । এমনটা বলা যেতেই পারে । একের পর এক দু-র্ধর্ষ হি-ট ছবি দিয়ে রীতিমত ম-ন্ত্র-মু-গ্ধ করে তুলেছে তার অনুগামীদের । আর তাই যত দিন যাচ্ছে তত তার পক্ষ থেকে বেড়ে চলেছে আশা যে আগামী দিনে আরও ভাল ছবি উপহার দিতে পারে তাদের প্রিয় অভিনেত্রী আলিয়া ভাট।

অভিনয় জগতের পাশাপাশি গান নাচ চেয়েও পারদর্শী তিনি । এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় এবং অনুগামীদের প্রতি সচেতন । তাই মাঝেমধ্যেই অনুগামীদের উদ্দেশ্যে তুলে ধরেন না এমন বেশ কিছু ছবি বা ভিডিও যেগুলো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং দখল করে খবর শিরোনাম । ছ-ড়িয়ে প-ড়ে প্রতিটি আ-নাচে-কা-নাচে । বাড়িয়ে তোলে জনপ্রিয়তা । আর এবার ঠিক সেরকম কিছু একটা ঘটনা ঘটল।

সম্প্রতি তিনি তাঁর অভিনয়ের সিনেমার একটি কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন আর এয়ারপোর্টে সাংবাদিক বন্ধুরা তার জন্য অপেক্ষা করছেন । যখনই তিনি এয়ারপোর্টের নামলেন তখনই ক্যামেরার ফ্ল্যাশের ঝলমলিয়ে উঠলো তার মুখ । নীল রংয়ের ডেনিম জিন্স এবং সাধারণের টপ পরা অবস্থায় দেখা গিয়েছিল সেদিন তাকে । পরনে ছিল কোন মাস্ক । কিন্তু আজব রকম আচরণ করতে শুরু করে ন তিনি । হঠাৎই তিনি ক্যামেরার সামনে নাচতে শুরু করেন আর তাতেই ছ-ড়িয়ে প-ড়েছে উ-ত্তে-জনা যদিও খুব অল্প সময়ের জন্য তিনি এসেছিলেন তারপর গাড়ির মধ্যে ঢুকে যায় ।

Back to top button