খেলা হবে গানের তালে কোমর দুলিয়ে দুলিয়ে কৃষ্ণনগরে অভিনব প্রচার অভিনেত্রী কৌশানির, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় ছেড়ে এবার রাজনীতির ময়দানে এবার কৌশানি । জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে অন্যতম হলেন কৌশানী মুখোপাধ্যায় । পারব না আমি ছারতে তোকে ছবির মাধ্যমে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন ব্যাপক পরিমাণে । রাতারাতি মনে জায়গা করে নিয়েছিলেন বাংলার সমস্ত দর্শকের মনে । একের পর এক হিট বাংলা ছবি দিয়ে তিনি রীতিমতো নজর কেড়েছেন নেটদুনিয়ায় নেটিজেনদের । তবে শুধুমাত্র যে তিনি অভিনয় জগতে নিজেকে আ-বদ্ধ রেখেছে এমনটা কিন্তু নয়।

আমরা ইতিমধ্যে জেনেছি সোশ্যাল মিডিয়া হল বর্তমান যুগে এমন এক ধরনের ধা-রালো হা-তিয়ার যার ব্যবহার কমবেশি প্রত্যেকে করেছে । এই সোশ্যাল মিডিয়ার দরুন নিজেকে পৃথিবীর আ-নাচে-কা-নাচে তুলে ধরা যায় বলে সকলের ব্যবহার করতে চাই এবং জীবনে একবার না একবার ভাইরাল হতে চাই । কারণ এই ভাইরাল নামক শব্দটি সোশ্যাল মিডিয়ার সঙ্গে অত্যন্ত গভীরভাবে জড়িত । তার ব্যবহার করতে ছাড়েননি কোন অভিনেতা অভিনেত্রী ও । ঠিক সেরকমই বাংলা জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় এর ব্যবহার করে মাঝেমধ্যে উঠে আসেন খবরের শিরোনামে।

তবে ফের আরও একবার কৌশানী মুখোপাধ্যায় খবরের শিরোনামে উঠে গেলেন কিন্তু অভিনয় জগতের মাধ্যমে নয় বরং রাজনীতির ময়দান থেকে । সম্প্রতি তৃণমূল কংগ্রেসের ভা-ঙ্গন শুরু হয়েছে এমনটা মনে করছে ওনাকে কারণ দল থেকে অনেক মন্ত্রী দল ত্যাগ করে যোগ দিয়েছেন বিরোধী দলে । কিন্তু কোথাও যেন তৃণমূল নতুন দিক শুরু করছে প্রতিনিয়ত একের পর এক দা-পুটে অভিনেতা অভিনেত্রীরা যোগ দিচ্ছে তৃণমূল কংগ্রেসের । ঠিক তেমনই কিছু দিন আগে তৃণমূল ভবনে এসে যোগ দিয়েছিলেন কৌশানী মুখোপাধ্যায়।

তবে রাজনীতি জগতে এসে একের পর এক বাজিমাত করে চলেছেন অভিনেত্রী । কিন্তু এবার প্রচার করতে গিয়ে কোমর দোলালেন কৌশানী মুখার্জী । তিনি মূলত কৃষ্ণনগরের উত্তর এর প্রার্থী হয়েছেন । এবং তার একটি ছোট্ট ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে । যে কারো সাথে নাচতে তিনি একবারও না করেননি । অর্থাৎ নাচে তার কোনো রকম অনীহা নেই । রোদকে মাথায় নিয়ে এই প্র-চণ্ড গ-রমে হাসিমুখে প্রচার ছাড়ছে কৌশানি । নেচেছেন খেলা হবে গানের তালে । কারণ যেনতেন প্রকারে জিততে হবে কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্র থেকে । শ-ক্ত করতে হবে এই রাজ্যে তৃণমূল কংগ্রেসের হাতকে । তার সাথে সাথে নিশ্চিত করতে হবে নারী সুরক্ষা কে । এই মন্ত্রে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে চলেছে কৃষ্ণনগর উত্তরের প্রার্থী কৌশানী মুখার্জী ।

Back to top button