প্রচারে বেরিয়ে গ্রামে গ্রামে গিয়ে মহিলাদের কুলোতে সরষে বেঁছে দিলেন অভিনেত্রী সায়ন্তিকা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে বাংলা কু-রু-ক্ষেত্র যুদ্ধের পরিস্থিতি সৃষ্টি হয়েছে । কারণ সম্প্রতি বাংলার বিধানসভা ভোট শুরু হয়েছে এবং এবারের ভোটের ল-ড়াই ব্যা-পক পরিমাণে হা-ড্ডা-হা-ড্ডি হতে চলেছে । এমনটা আশা করা যাচ্ছে এবং তার চিত্র ফুটে উঠছে মাঝেমধ্যেই।  ২০২১ এর এই হাই-ভো-ল্টেজ বিধানসভা ভোটের ফল এর জন্য অপেক্ষারত গোটা রাজ্যবাসী । একদিকে মনে করা হচ্ছে বাংলা বি-রোধী বিজেপি দল বাংলায় এলে ডিটেনশন ক্যাম্প থেকে শুরু করে চাকরি গ্যাস তেলের দাম ইত্যাদি সমস্ত কিছু নিয়ে মানুষ চি-ন্তায় প-ড়বেন ।

অন্যদিকে মনে করা হচ্ছে পুনরায় যদি তৃণমূল কংগ্রেস ক্ষ-ম-তায় থেকে যায় তাহলে অরাজকতা তো-লা-বাজ কা-ট-মানি ইত্যাদির পরিমাণ বেড়ে যাবে । কিন্তু এর মাঝে বামজোট চেষ্টা করে চলেছে নিজেদের অস্তিত্ব পুনরায় স্থাপন করার জন্য। আমরা এটাও জানি যে এবারের ভোটে চমক হলো তারকা । কারণ উভয় দল প্রার্থী করেছে বেশ কয়েকজন অভিনেতাকে ও অভিনেত্রী দের কে ।

যাদেরকে আমরা এতদিন সিনেমার পর্দায় থাকতাম তারা এখন বাস্তব মাটিতে এসে মানুষের সাথে হাত মেলালেন সেলফি তুলছেন এমনকি বুথে গিয়ে ও প্র-তি-বাদ করছেন । তেমনি চিত্র দেখা গিয়েছে অনেক জায়গাতে । তবে এবার অভিনব পদ্ধতিতে প্রচার করলেন সায়ন্তিকা । সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যেকোনো একটি গ্রামে প্রচার করতে গেছেন অভিনেত্রী এবং প্রার্থী সায়ন্তিকা । সেখানে একটি বাড়িতে কুলোর মধ্যে সরষে বেছে দিতে সাহায্য করছেন অভিনেত্রী ।

কিভাবে কুলো নিয়ে সরষে বাঁচতে হয় তা তিনি শিখছেন পাশে থাকা গ্রামীণ মহিলার থেকে এবং তিনি এর মাধ্যমে এটা বলতে চেয়েছেন যে এখন থেকে তিনি অভিনেত্রী নয় বরং তাদের ঘরের মেয়ে । তাই এবারের ভোটটা যেন তাকে দেওয়া হয় । সেই অনুরোধ তিনি করেছেন । ইতিমধ্যে অভিনব পদ্ধতিতে এই প্রচার ছ-ড়িয়ে প-ড়েছে সকলের মাঝে । এসেছে অনেক ক-টূক্তিও । তবে ভালো-খারাপ সমস্ত রকম মন্তব্য নিয়ে এই মুহূর্তে খবরের শিরোনামে সেই ঘটনাটি ।

Back to top button