ডাক্তারি কলেজে কলেজের ভিতরেই জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ সুন্দরী হবু ডাক্তারের, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- প্রত্যেকের মধ্যে কোনো না কোনো প্রতিভা লুকিয়ে থাকে । কেউ কেউ যদি জানতে পারে আবার কখনো কখনো অ-ব-হেলা জন্য অ-গো-চরে হা-রিয়ে যায় সে সমস্ত প্রতিভা গু-লি । শুধুমাত্র অবহেলা নয় তার পাশাপাশি যদি আপনি অন্য কোন কাজের সাথে যুক্ত হয়ে পড়লেন তাহলে অনুশীলনের অভাবে আপনার প্রতিভা হা-রিয়ে যে-তে পারে বা ন-ষ্ট হ-য়ে যে-তে পারে । এই ঘটনা প্রমাণ আমরা এর আগে বহুবার দেখেছি।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াতে নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরার এক অভিনব উপায় রয়েছে সকলের কাছে । সেটি হল মুঠোফোন । মুঠোফোনের মাধ্যমে আপনার প্রতিভাকে আপনি তুলে ধরে তে পারেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৃথিবীর সামনে । কখনো কখনো সেগু-লি মুহূর্তের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠে এবং ভাইরাল হয়ে যায় । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেটি বাকি সকল ভিডিও থেকে একটু আলাদা ।

আমরা আগেই বললাম যে যদি কোন কারনে আপনি অন্য কোন কাজের সাথে যুক্ত হয়ে থাকেন তাহলে আপনার আসল যে প্রতিভা সেটি ধীরে ধীরে অনুশীলনের অ-ভাবে ন-ষ্ট হতে শুরু করে । কিন্তু এই ডাক্তার যুবতী এবং যুবকটি তাদের ভেতরে থাকা প্রতিভাকে বাঁচিয়ে রেখেছে অনুশীলনের মাধ্যমে । ডাক্তার যুবক এবং যুবতী একসাথে মনের আনন্দে নেচে উঠল কিন্তু কেন।

যে ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে ক্লাস শেষ হয়ে যাওয়ার পর মেডিকেল কলেজের এক ছাত্রী এবং ছাত্র জনপ্রিয় একটি ইংরেজি গানের সাথে নেচেছেন এবং প্রতিটি স্টেপে ফুটিয়ে তুলেছেন তাদের ভাবনাচিন্তা গু-লিকে। এর মাধ্যমে এটি প্রমাণিত হয় যে তারা অন্য কাজের সাথে যুক্ত থাকলেও বা অন্য পেশার সাথে যুক্ত থাকলেও নিজের মধ্যে থাকা প্রতিভাকে হারিয়ে যেতে দেয়নি । অনুশীলনের অ-ভাবে ন-ষ্ট হ-য়ে যায় নি । ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছে প্রায় কয়েক লাখ মানুষ । এসেছে প্রচুর মন্তব্য ।

Back to top button