খেলা হবে ডিজে গানের তালে রাস্তার ওপরেই বৃদ্ধার উ-দ্দা-ম নাচ, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ইতিমধ্যে বিধানসভা ভোটে চতুর্থ দফার ভোট পর্ব শেষ হয়ে গিয়েছে । এবারে বিধানসভা ভোটের ফলাফলের দিকে তাকিয়ে রয়েছে গোটা রাজ্যবাসী । কারণ এই বিধানসভা ভোট অন্যান্যবারের তুলনায় যথেষ্ট পরিমাণে আলাদা । এবারে বিধানসভা ভোটের ফলাফল নির্ভর করছে যে বাংলা বাংলা কি আদেও বাংলা থাকবে নাকি সম্পূর্ণ রকম ভাবে পরিবর্তন হয়ে যাবে । মানুষের হাতে কি চাকরির খাম আসবে নাকি এখনো চলবে অ-রা-জ-কতা । এরকম হাজার হাজার প্রশ্ন ঘোরাফেরা করছে প্রত্যেকের মনে এবং সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে ২ রা মে এর পর ।

এই বাংলার মাটিকে বহিরাগতদের হাতে তুলে দেওয়া যাবে না বলেই চলছে ল-ড়াই সং-গ্রাম । যদিও ভোটের বেশ কিছুদিন আগে অব্দি বহিরাগত তত্ত্ব প্রয়োগ করেনি কেউই । কিন্তু সম্প্রতি বাঙালি এবং বহিরাগত মধ্যে একটি কথা প্রকাশ্যে আসছে প্রতিনিয়ত । কিন্তু দলীয় রাজনীতিতে সম্প্রতি একটি গান যেটি দারুন এনার্জিটিক সাথে গেয়েছেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য । গানটির নাম খেলা হবে।

ট্যাব কেনার জন্য একাউন্টে টাকা ঢোকা হোক বা অন্য যেকোনো সভাতে হোক এই গানটি মোটামুটি সব জায়গাতেই প্রচলিত । এবং সেই গানের সাথে যুবক প্রজন্মের উত্তেজনার চরম পর্যায়ে । রীতিমতো দলীয় পতাকা হাতে নিয়ে রাস্তার মধ্যে নাচতে দেখা গেছে এর আগে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় যুবক-যুবতীদের । তবে সম্প্রতি যাকে নাচতে দেখা গেল তিনি অ-বাক ক-রে তু-লেছেন তার নাচের মাধ্যমে সমস্ত নেট নাগরিকদের। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে সেখানে দেখা যাচ্ছে তৃণমূল কংগ্রেস একটি সভা হচ্ছে কোন একটি গ্রামে ।

এবং সেই সভাতে উপস্থিত রয়েছেন ৮০ বছরের একটি বৃদ্ধা । কিন্তু হঠাৎ যখন খেলা হবে গানটি চালু হয় তখন তিনি আর দাঁড়িয়ে থাকতে পারলেন না । মনের আনন্দে নেচে উঠল । পাস থেকে কেউ একজন তাকে ধরিয়ে দিলেন দলীয় পতাকা। তিনি সেটি গ্রহণ করলেন । এবং হাতে দলীয় পতাকা নিয়ে নিজের আনন্দে নেচে চললেন খেলা হবে গানের সাথে । যদিও এই সরলতার সাথে রাজনৈতিক কোনো সম্পর্ক নেই । কিন্তু এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে । বৃদ্ধার উন্মা-দনা দেখে বাংলার মানুষ আবার বিশ্বাস ফিরে পাচ্ছে।

Back to top button